ভারপ্রাপ্ত আমীর মুজিবুর রহমান সহ জামায়াত নেতৃবৃন্দকে অবিলম্বে মুক্তি দিন — মহানগর জামায়াত

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন- আওয়ামী দুঃশাসনে নিষ্পেষিত দেশের মুক্তিকামী জনতা গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে যখন সোচ্চার, সকল দলের অংশ গ্রহণে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু জাতীয় নির্বাচনের দাবিতে যখন গোটা জাতি ঐক্যবদ্ধ। এই মুহূর্তে জাতির দৃষ্টি ভিন্নখাতে ফেরাতেই সরকার জামায়াতের ভারপ্রাপ্ত আমীর সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান সহ নিরপরাধ জামায়াত নেতৃবৃন্দকে গ্রেফতার করেছে। বাকশালী ফ্যাসিস্ট সরকার গোটা দেশকে একটি বৃহৎ কারাগারে পরিণত করে পুনরায় ক্ষমতা দখলের ষড়যন্ত্র করছে। জামায়াতের আমীর মকবুল আহমদ ও সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমান সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে দীর্ঘদিন ধরে ষড়যন্ত্রমূলক মামলায় কারাগারে আটকে রাখা হয়েছে। অসুস্থ মা’কে দেখতে গেলে সোমবার রাজশাহী থেকে জামায়াতের ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক মুজিবুর রহমান সহ নিরীহ নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে শীর্ষ জামায়াত নেতৃবৃন্দ সহ ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন।
মঙ্গলবার জামায়াত কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে ভারপ্রাপ্ত আমীরে জামায়াত সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান সহ জামায়াত নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল বের করে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা হাফিজ মশাহিদ আহমদ, মু. আজিজুল ইসলাম, চৌধুরী আব্দুল বাছিত নাহির, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরী সভাপতি নজরুল ইসলাম ও সেক্রেটারী ফরিদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি