জকিগঞ্জে আজ ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যা, সফল করতে সাংবাদিকদের সাথে মতবিনিময়

115

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
জকিগঞ্জের আটগ্রাম বাস স্টেশন সংলগ্ন মাঠে আজ সোমবারের কলন্দর ইসলামী সাংস্কৃতিক ফোরামের আয়োজিত ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হবে। এ অনুষ্ঠানকে সফলের লক্ষ্যে শুক্রবার রাতে জকিগঞ্জের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আয়োজকরা। আটগ্রামে একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন লতিফিয়া স্মৃতি পরিষদের সভাপতি মাওলানা এমএ নূর। কলন্দর ইসলামী সাংস্কৃতিক ফোরামের সদস্য সচিব আহমদ আল মনজুরের সঞ্চালনায় মতবিনিময় সভায় লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের উপদেষ্টা সভাপতি সৈয়দ আহমদ আল জামিল।
লিখিত বক্তব্যে তিনি বলেন, অপসংস্কৃতির আগ্রাসন থেকে যুব সমাজকে রক্ষার লক্ষে ইসলামী সংস্কৃতি সম্পর্কে ধারণা দেয়ার জন্য সোমবার সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত বিভিন্ন শিল্পীর ইসলামী সঙ্গীত ও চারটি ইসলামী ড্রামা গোষ্ঠীর মাধ্যমে ইসলামী ড্রামা পরিবেশিত হবে। তিনি সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী এ অনুষ্ঠানটি সফল করতে জকিগঞ্জের কর্মরত সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক কালের কন্ঠ ও সবুজ সিলেট প্রতিনিধি এম. আব্দুল্লাহ আল মামুন, দৈনিক সমকাল ও যুগভেরী প্রতিনিধি শ্রীকান্ত পাল, দৈনিক শুভ প্রতিদিন প্রতিনিধি ও জকিগঞ্জ সংবাদ সম্পাদক রহমত আলী হেলালী, অনলাইন জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডট কম সম্পাদক এনামুল হক মুন্না, দৈনিক যুগান্তর ও উত্তরপূর্ব প্রতিনিধি আল হাছিব তাপাদার, জকিগঞ্জ ভিউ টুয়েন্টিফোর ডটকম’র নির্বাহী সম্পাদক আব্দুল মুকিত, জকিগঞ্জ টুডে টুয়েন্টিফোর ডটকম’র ব্যবস্থাপনা সম্পাদক ওমর ফারুক, জেড টিভি’র প্রতিনিধি আহমদ হুসাইন আইমান ও আব্দুর রশিদ চৌধুরী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রভাষক লতিফ শামীম, ফোরামের সভাপতি মাহতাব আহমদ ও আল ইসলাহ ইউনিয়ন সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।