ব্লাস্ট সিলেট ইউনিটের সমন্বয় সভা

78

বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) সিলেট ইউনিটের উদ্যোগে সংশ্লিষ্ট কোর্ট স্টাফদের সাথে সমন্বয় সভা গতকাল ১১ মার্চ রবিবার বিকেল ৪টায় সিলেট জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) সিলেট ইউনিটের সভাপতি ও সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা’র সভাপতিত্বে সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার।
ব্লাস্ট সিলেট ইউনিটের কো-অডিনেটর এডভোকেট মোঃ ইরফানুজ্জামান চৌধুরীর সঞ্চালনায় ও স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্লাস্ট সিলেট ইউনিটের সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল কুদ্দুস, জেলা ও দায়রা জজ আদালতে প্রশাসনিক কর্মকর্তা আব্দুল কুদ্দুস, নাজির মোঃ কামাল উদ্দিন চৌধুরী ও নিজাম উদ্দিন, ব্লাস্টের জেলা প্রকল্প কর্মকর্তা এডভোকেট সত্যজিৎ কুমার দাশ, ব্লাস্টের স্টাফ ল’ইয়ার এডভোকেট শরীফা বেগম, এডভোকেট ফারহানা রব সাথী, সাহিদা সুলতানা, বেঞ্চ সহকারী আব্দুল লতিফ আহমদ আলী, আবু হাসনাত রিয়াজ, জাকির হোসেন, দিলীপ তারন, ফজলু মিয়া, তাপস তালুকদার, আইয়ুব আলী, চিন্ময় কান্তি পাল প্রমুখ। বিজ্ঞপ্তি