দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গোটা দেশবাসী সোচ্চার ——- আবুল কাহের শামীম

40

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- গণতন্ত্রের ফিনিক্স পাখি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রাখার মাধ্যমে দেশের বিধ্বস্ত গণতন্ত্রকে পুরোধমে হত্যার নীল নকশা বাস্তবায়নের বাকশালী ষড়যন্ত্রের অংশ। দেশনেত্রীকে বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে দেশে কোন নির্বাচন মেনে নেয়া হবে না। বিএনপি চেয়ারপার্সনের মুক্তি নিয়ে সরকার একের পর এক ষড়যন্ত্রের জাল বিস্তার করছে। এর পরিণতি ভাল হবে না। কোন টালাবাহানা না করে তিন বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। কারণ গোটা দেশবাসী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোচ্চার। জনতার ধৈর্য্যরে বাঁধ ভেঙ্গে গেলে পরিস্থিতি হবে ভয়াবহ।
তিনি গতকাল বিকেলে সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে স্থানীয় আমনি বাজার ও আমুড়া বাজারে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ ও পৃথক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। লিফলেট বিতরণ শেষে বাদ এশা আমুড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিএনপি অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বিএনপি নেতা জুবায়ের আহমদ আকতার এর সভাপতিত্বে ও আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত লিফলেট বিতরণ পরবর্তী উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম।
বিএনপি নেতা সজিব আহমদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এবং লিফলেট বিতরণে অংশ নেন- সিলেট জেলা মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, উপজেলা যুবদল সভাপতি ও পৌর প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সহ-আইন সম্পাদক আমিন উদ্দিন আহমদ। বিজ্ঞপ্তি