আটককৃত ভুয়া মহিলা পুলিশ কারাগারে

37

স্টাফ রিপোর্টার :
হযরত শাহজালাল (রহ.) এর মাজার থেকে আটককৃত ভুয়া মহিলা পুলিশের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার রাতেই মামলাটি করা হয়। (মামলা নং-১৩, ৭ মার্চ ২০১৮)। ওইদিন রাত ৭ টার দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে কোতোয়ালী থানার জিআরও এসআই নেহার রঞ্জন নিশ্চিত করেছেন।
মামলার বিষয় নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার এসআই রিংকু রানী দাস জানান, মামলা হয়েছে। পুলিশ সেজে সে কোন ধরণের অপরাধের সাথে জড়িত ছিলো কি না আমরা তা খুজে বের করার চেষ্টা চালাচ্ছি। তার সাথে কোন অসাধু চক্র জড়িত থাকতে পারেও বলে আমরা ধারণা করছি।
উল্লেখ্য, গত বুধবার বেলা ১টার দিকে জুলি আক্তার ইভা ওরফে শ্যামলী আক্তার রুবা (১৮) নামের ওই ভুয়া পুলিশকে শাহজালাল মাজার থেকে আটক করা হয়। তিনি পুলিশের পোশাক পরিহিত ছিলেন। তার পোশাকে নেইমপ্লেটে নাম লিখা ছিল পাপিয়া আক্তার। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায়। শাহজালাল মাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই বিশ্বজিৎ ও এসআই শফিক আহমদ জানান, পুলিশের পোশাক পরে সন্দেহজনকভাবে মাজার এলাকায় ঘুরাঘুরি করছিলেন ওই তরুণী। পুলিশ তার পরিচয় জানতে চাইলে তিনি কথা ঘুরাতে থাকেন। এ সময় তাকে আটক করা হয়।