সালমান শাহ হত্যার বিচারের দাবিতে দক্ষিণ সুরমায় মানববন্ধন

91

জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহকে হত্যার বিচারের দাবিতে দক্ষিণ সুরমায় মানববন্ধন করেছে সবুজবাংলা সমাজকল্যাণ যুব সংঘ ও সালমান শাহ ভক্ত ঐক্যজোট।
সোমবার বিকেলে নগরীর দক্ষিণ সুরমার মার্কাজ পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন চলাকালে সবুজবাংলা সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি জাবেদুল ইসলাম দিদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনির হোসাইনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রয়াত নায়ক সালমান শাহ’র মা বেগম নীলা চৌধুরী, সিসিকে’র ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবীরুল ইসলাম পিন্টু, বীর মুক্তিযোদ্ধা বাবুল মিয়া, নায়কের নানা মাহিদুল ইসলাম লোফা, মামা আলমগীর কুমকুম, ভাই শাহান চৌধুরী, দক্ষিণ সুরমা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কাওছার আহমদ।
উপস্থিত ছিলেন ফারহানা খানম ঝুমা, আমিনা বেগম, দুলাল আহমদ, বাহার উদ্দিন, কাজী আলতাফুর রহমান আনসার, রফিকুল ইসলাম সিতাব, বেলাল আহমদ, আজমল হোসেন, লায়েক আহমদ রুহেল।
মানবন্ধনে বক্তারা বলেন, সালমান শাহকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তার স্ত্রী সামিরার মামি রুবি সুলতানাও একথা বিভিন্ন সময় বলে আসছেন। রুবির স্বামী, ভাই ও অন্যরা এ হত্যাকান্ডে যুক্ত বলে আমরা মনেকরি। সম্প্রতি ফেসবুকে আপলোড করা একটি ভিডিওতে রুবির বক্তব্য তুলে ধরে বক্তারা বলেন, সে বারবার বলছে, সালমানকে হত্যা করা হয়েছে। তথাপি প্রশাসনের পক্ষ থেকে আসামীদের ধরতে কোন তৎপরতা চোখে পড়ছে না। অনতিবিলম্বে বাংলার জনপ্রিয় এ চিত্র নায়কের হত্যার সাথে জড়িতদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। বিজ্ঞপ্তি