তাহিরপুরে স্বামীর কেচির আঘাতে প্রাণ গেল স্ত্রীর

39

বাবরুল হাসান বাবলু তাহিরপুর থেকে :
স্বামীর কেচির আঘাতে প্রাণ গেল স্ত্রীর। বৃহস্পতিবার রাতে এ রকম একটি ঘটনা ঘটে তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের মেঘালয় সীমান্তবর্তী গ্রাম চারগাঁও মাঝহাটিতে।
নিহত সরুফা আক্তার (৩২) চারাগাঁও গ্রামের আব্দুল মালেকের কন্যা এবং ঘাতক স্বামী কলাগাঁও গ্রামের হাসিম মুন্সির পুত্র ফারুক মিয়া (৪০)। স্বামী স্ত্রী দু’জনেই পেশায় দর্জি।
তাহিরপুর থানা পুলিশ ও পাড়া প্রতিবেশীদের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রী দু’জন মিলে নিজ বাড়িতে দর্জির কাজ করছিলেন। এমন সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দর্জি দম্পতির মধ্যে কথা কাটাকাটি চলছিল। এক পর্যায়ে স্বামী ফারুক মিয়া তার হাতে থাকা কেচি দিয়ে সরুফা বেগম কে পেটে আঘাত করে। এ সময় তার আর্ত চিৎকারে স্থানীয়রা থাকে উদ্ধার করে উপজেলার বাদাঘাট বাজারে এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় শুক্রবার গভীর রাতে সে মারা যায়। এ সংবাদ পেয়ে শনিবার সকালে ঘটনাস্থল চারাগাঁও থেকে তাহিরপুর থানা পুলিশ ঘাতক স্বামী ফারুক মিয়াকে আটক করে সেই সাথে লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠায়।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে নিহতের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।