সাবেক মেয়র কামরানের শারীরিক অবস্থার উন্নতি

25

স্টাফ রিপোর্টার :
ঢাকার ন্যাশনাল হাট ফাউন্ডেশনের চিকিৎসাধীন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বুধবার বিকালে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল থেকে এ তথ্য নিশ্চিত করেছেন যুবলীগ নেতা মেহেদী কাবুল। আগামী ২/৩ দিনের মধ্যে কামরানকে সিলেট ফিরিয়ে আনার সম্ভাবনা রয়েছে।
কাবুল জানান, সকালে তিনি কেবিনের বাইরে হাটাচলা করেছেন। এসময় সিলেট থেকে যাওয়া অন্যান্য রোগীরা সাবেক মেয়রের খোঁজ-খবর নেন। অসুস্থ’ হয়েও কামরান কুশল বিনিময়ের পাশাপাশি সিলেট থেকে চিকিৎসার জন্য যাওয়া রোগীদেরও খোঁজ-খবর নেন।
কয়েকদিন থেকেই কামরানের শরীরটা ভালো যাচ্ছিলনা। বুকে ব্যথাসহ আরও কিছু সমস্যায় ভুগছিলেন। এ অবস্থায় ২৬ ফেব্র“য়ারি সকালে রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে এনজিও গ্রাম করা হয়। ধরা পড়ে ৪টি ব্লক। সাথে সাথেই ডাক্তাররা ৩টি ব্লক অপসারণ করে ৩টি রিং বসিয়ে দিয়েছেন। হার্ট ফাউন্ডেশনে কামরানকে আরোও দুই একদিন থাকতে থাকতে হতে পারে। কামরানের সাথে আছেন স্ত্রী আসমা কামরান এবং পুত্র ডা. আরমান আহমদ শিপলু। কামরান স্বজনরা দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।