পরিচ্ছন্ন সিলেট নগরী গড়তে বিভাগীয় প্রশাসনের কার্যক্রমের উদ্বোধন আজ

43

স্টাফ রিপোর্টার :
সিলেটবাসীর অনেকদিনের আশা একটি সুন্দর নগরীর। নগরবাসীকে এবার সেই ধরণের একটি নগর উপহার দিতে কর্মসূচী হতে নিয়েছে সিলেট বিভাগীয় প্রশাসন। বুধবার শোভাযাত্রার মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করা হবে। পরিচ্ছন্ন সিলেট নগরী শিরোনামের তাদের এই কার্যক্রমের ব্যবস্থাপনায় রয়েছে সিলেট সিটি কর্পোরেশন।
সকাল ১০টায় সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হবে। পরে ওখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশ শেষে ২শ জন স্কাউড/রোভার স্কাউড সহ ১২টি পিকআপ গাড়ীতে করে প্রচারাভিয়ান শুরু হবে। গাড়ীগুলো নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে কর্মসূচী খবর জানান দেবে এবং প্রচারণা চালাবে।
মঙ্গলবার বিকেলে সিলেট সার্কিট হাউজে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কথা জানান সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনরার আজম খান, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব, বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার বিষয়ক উপ সচিব ড.জাকারিয়া, জেলা প্রশাসন কার্যালয়ের স্থানীয় স্থানীয় সরকার বিষয়ক উপ সচিব দেবজিৎ সিনহা, সিলেট সিটি কর্পোরেশনের সচিব বদরুল হক এবং চিফ কনজারভেন্সি অফিসার হানিফুর রহমান।
এ সময় বিভাগীয় কমিশনার সকলকে তাদের এই কার্যক্রমে নিজ নিজ অবস্থান থেকে অংশ নেয়ার আহবান জানান।