বন্দরবাজারে প্রকাশ্যে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে লাখ টাকা ছিনতাই, আটক ২

49

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজারে প্রকাশ্যে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে এক লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার রাত ৯ টার দিকে সিলেট হেডপোস্ট অফিসের সামনে এ ছিনতাইর ঘটনা ঘটে। এ সময় পথচারীরা সুজুকি অনটেষ্ট মোটরসাইকেলসহ ২ ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। আটককৃতরা হচ্ছে- নগরী শেখঘাট এলাকার খুলিয়াপাড়ার বাপ্পী আহমদ (৩০) ও দক্ষিণ সুরমা এলাকার সিলামের এমএ কাইয়ুম চৌধুরীর পুত্র বর্তমানে নগরীর কাষ্টঘর ৩৩ নং বাসার বাসিন্দা নিশান চৌধুরী (২৮)। অপর ছিনতাইকারীরা পালিয়ে যায়।
ছিনতাইর শিকার কুদরতউল্লা মার্কেটের শরিফ ট্রেডার্সের মালিক ও নগরীর পুরানলেন ২/৪ নং বাসার বাসিন্দা গোলাম মোস্তফাকে (৫৫) ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শিরা জানান, মঙ্গলবার রাতে ব্যবসায়ী গোলাম মোস্তফা মহাজনপট্টি থেকে তার দোকানের কিছু মালামাল ক্রয় করে হেঁটে হেঁটে ব্যবসা-প্রতিষ্টানে ফিরছিলেন। ঘটনাস্থলে পৌছামাত্র পিছন থেকে ৩/৪টি মোটরসাইকেল যোগে ৬/৭ জন ছিনতাইকারী তার গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা তার ব্যবসায়ীক ১ লক্ষ টাকা ছিনিয়ে নেয়া চেষ্টা চালায়। তখন গোলাম মোস্তফা টাকাগুলোতে বাঁধা দিলে তাকে ছিনতাইকারীরা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তার চিৎকারে পথচারীরা অনটেষ্ট মোটরসাইকেলসহ ২ ছিনতাইকারীকে আটক করেন এবং তাদেরকে গণপিটনী দিয়ে পুলিশে সোপর্দ করেন।
বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বেনু চন্দ্র দেব জানান, আটক বাপ্পী ও নিশানকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ছিনতাই হওয়া টাকাগুলো উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।