বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে হামলার ঘটনায় মামলা, অভিযুক্ত ১৮

43

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথের মীরগাঁওয়ের বাসিন্দা ও উপজেলা আ’লীগের সদস্য আবুল কালামের বাড়িতে প্রতিপক্ষের হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় প্রতিপেক্ষর পিতাপুত্রসহ ১৩ জনের নাম উল্লেখসহ আরও ৫/৬জনকে অজ্ঞাতনামা আসামি রাখা হয়েছে। সোমবার সকালে আবুল কালামের ছোটভাই আব্দুল কাইয়ুম বাদি হয়ে বিশ্বনাথ থানায় এ মামলাটি দায়ের করেন, (মামলা নং ৬৩৪)।
মামলায় অভিযুক্তরা হলেন, সাদিকুর রহমান (৩৮), আতিকুর রহমান (৩৬) মুজিবুর রহমান (৩৪), তাদের পিতা আব্দুর রশিদ (৬০), আব্দুল মতলিবের ছেলে আলতাবুর রহমান (৪০), জাহিদুর রহমান (৩৫), মনফর আলী (৫৫), তার ছেলে সমছু মিয়া (৪৫) ও ইলিয়াস আলী (৪০), মৃত সিকন্দর আলীর ছেলে আব্দুল মানিক (৩৮), সমছু মিয়ার ছেলে বাবুল আহমদ (২০), মাহমদ আলীর ছেলে হাফিজুর রহমান (২২) এবং মৃত ইদ্রিছ আলীর ছেলে ইয়াসিন আলী (২৮)।
প্রসঙ্গত, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গত শুক্রবার সকালে উপজেলার মীরগাঁওয়ের আ’লীগ নেতা আবুল কালামের বাড়িতে একই গ্রামের সাদিকুর রহমান, আতিকুর রহমান ও আলতাবুর রহমানের নেতৃতৃত্বে হামলা করা হয়। হামলায় তিনিসহ পরিবারের ৫সদস্য আহত হন। এসময় হামলাকারীরা তার বসত ঘরের পানির পাইপ, সীম ও লাউ ঝাড়, সুপারিগাছ, নারিকেল গাছ, বরইগাছ, আমগাছ, জামগাছ, পেয়ারা গাছ, পেপে গাছসহ নতুন ও পুরনো বাড়ির প্রায় শতাধিক গাছ-গাছালি দনিদুপরে প্রকাশ্যে কেটে ফেলে দেয়। বাঁধা দিতে গিয়ে নারীসহ ৫জন আহত হন। খবর পেয়ে ওইদিন বিশ্বনাথ থানা পুলিশের এসআই দিপক দাশ ঘটনাস্থল পরিদর্শন করেন।