বিয়ানীবাজারে খুনের ঘটনায় হত্যা মামলা দায়ের, আসামী ২০

11

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা :
বিয়ানীবাজার পৌর এলাকার খাসাড়ীপাড়ায় আলম হোসেন খুনের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। রোববার নিহতের মা বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও ৭/৮জনকে অজ্ঞাত আসামী করে এ মামলা দায়ের করেন। আলম হত্যাকান্ডের ঘটনায় জড়িত দুইজনকে পুলিশ ঘটনার দিন শুক্রবার গ্রেফতার করেছে। তারা বর্তমানে কারাগারে রয়েছে। মামলার অপর আসামীর সবাই পলাতক রয়েছে। তবে তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল মুন্সী।
তিনি বলেন, মামলার এজাহারভুক্ত আসামীদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। শিগগিরই আসামীদের গ্রেফতার করা সম্ভব হবে। এজন্য তিনি সচেতন মহলের সহযোগিতা কামনা করেছেন।
প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে বিয়ানীবাজার পৌরসভার ৭ নং ওয়ার্ড খাসাড়ীপাড়ায় পারিবারিক বিরোধের জের ধরে বড় ভাইয়ের শ্যালক ও তার সহযোগীদের ছুরিকাঘাতে খুন হন আলম হোসেন (২৫)। পরদিন শনিবার রাতে তার দাফন সম্পন্ন হয়। এ ঘটনার দু’দিন পর গতকাল রোববার নিহতের মা চম্পা বেগম ১২জনের নামোল্লেখ এবং আরও ৭/৮জনকে অজ্ঞাত আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৮, তারিখ ২৫/০২/২০১৮ ইংরেজি।
দায়েরকৃত মামলার আসামীরা হলেন, নিহত আলমের বড়ভাইয়ের স্ত্রী নাজমিন বেগম, শ্যালক ফুয়াদ আহমদ, চাচা শ্বশুড় মতিউর রহমান, তার স্ত্রী রুমা বেগম, রুমার ভাই জামিল আহমদ, সাইদুল, শিপন, শাহজাহান, শরিফ, বাহার, আমির, হালিমা বেগম প্রমুখ। এদের মধ্যে রুমা বেগম ও জামিল কারাগারে রয়েছেন। বাকী সবাই পলাতক রয়েছেন।