বিদেশী সিগারেট, প্রাইভেট কার ও মদসহ ৩ জন গ্রেফতার

73

স্টাফ রিপোর্টার :
নগরী থেকে বিপুল পরিমাণ বিদেশী সিগারেট, প্রাইভেটকার ও মদসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে মেন্দিবাগ ও আম্বরখানা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন গোয়াইনঘাটের বিছনাকান্দি বগাইয়া এলাকার তারু মিয়ার পুত্র মো. আমির হোসেন (১৬) ও সালুটিকর লামাপাড়া গ্রামের কটাইমিয়ার পুত্র সাইদুল ইসলাম (২৭) এবং কুমিল্লার বুড়িচং এলাকার হোসেন আলীর পুত্র আলমগীর হোসেন। এর মধ্যে আলমগীর বর্তমানে খাদিম এলাকার বাসিন্দা।
মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব জানিয়েছেন, শুক্রবার রাত ৭টার দিকে নগরীর মেন্দিবাগস্থ জালালাবাদ গ্যাস অফিসের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫৪ হাজার বিদেশী সিগারেট ও একটি পিকআপ ভ্যানসহ আমির ও সাইদুলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা জানিয়েছে সিগারেটগুলো তারা অবৈধভাবে ভারত থেকে নিয়ে আসে। এ ব্যাপারে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের (নং ৩০, ২৩/০২/১৮) করা হয়েছে। আমির ও সাইদুলকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন এসএমপির এই কর্মকর্তা।
এদিকে, গত শুক্রবার রাত ১২টার দিকে প্রাইভেট কারে করে মাদক পরিবহনকালে নগরীর আম্বরখানা থেকে আলমগীর হোসেন নামের এক যুবককে গ্রেফতার করে পুলিশ। যুবলীগ নেতা শাকারিয়া হোসেন ও অনুজ তালুকদারের নেতৃত্বে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে দেন। যুবলীগ নেতা শাকারিয়া হোসেন জানান, আম্বরখানায় একটি প্রাইভেট কার বেপরোয়া গতিতে দুইটি অটোরিকশাকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন আমি ও অনুজ গাড়িটি থামানোর চেষ্টা করি। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় প্রাইভেট কারটি আটক করতে সক্ষম হই। আটকের পর প্রাইভেট কারের ভেতর মদের বোতল দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে প্রাইভেটকারসহ ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।