সাংবাদিক পাভেল এর মায়ের ইন্তেকাল

31

দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সিলেট অফিসের আলোকচিত্রী, নিউজ২৪ টিভির ক্যামেরাপার্সন ও ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন-সিলেটের সহ-সভাপতি নাজমুল কবীর পাভেলের মা সৈয়দা সামসুন্নেছা আর নেই। শুক্রবার দুপুর ১২টার দিকে সুনামগঞ্জের ছাতক উপজেলার বাগবাড়ি এলাকায় নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি…রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল একশ বছর।
সামসুন্নেছা বাগবাড়ি এলাকার মৃত ক্বারী আব্দুল হাসিমের স্ত্রী। সামসুন্নেছা তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে গতকাল শুক্রবার এশার নামাজের পর মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাঁকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
সিলেট প্রেসক্লাব : সিলেট প্রেসক্লাবের সদস্য, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টি ফোর এর স্টাফ ক্যামেরাম্যান নাজমুল কবির পাভেলের মা সৈয়দা শামসুন্নেসার ইন্তকালে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ। ক্লাব সভাপতি ইকরামুল কবির ও সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ এক যুক্ত বিবৃতিতে মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
বিপিজেএ’ সিলেট : মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশ সিলেট বিভাগীয় কমিটি (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতিন ফয়সল ও সাধারণ সম্পাদক শংকর দাস।
শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
ইমজা : নাজমুল কবির পাবেলের মাতা সৈয়দা সামসুন্নেছা’র মৃত্যুতে শোক প্রকাশ করেছে ইমজা। ইমজার সহ-সভাপতি গাজী মো. জাফর সাদেক ও সাধারণ সম্পাদক দেবাশীষ দেবু স্বাক্ষরিত এক শোক বার্তায় মরহুমার আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। বিজ্ঞপ্তি