সাংবাদিকদের সাথে মতবিনিময় ॥ তৃণমূল পর্যায় থেকে দলকে শক্তিশালী করতে বিভাগীয় জমিয়তের কর্মী সম্মেলন

40

স্টাফ রিপোর্টার :
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সিলেট বিভাগীয় কর্মী সম্মেলন আগামীকাল ২৪ ফেব্র“য়ারী শনিবার বেলা ১১টায় সিলেট সরকারী আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে। কর্মী সম্মেলন সফল করতে ২২ ফেব্র“য়ারি বৃহস্পতিবার দুপুরে নগরী একটি হোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় লিখিত বক্তব্য পাঠ করেন জমিয়তের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব ও সম্মেলন বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী।
লিখিত বক্তব্যে মাওলানা শাহীনূর পাশা চৌধুরী বলেন, “জমিয়তের দাওয়াত, জমিয়তের পয়গাম, আল্লাহর জমিনে, আল্লাহর নেজাম” প্রতিষ্ঠা করাই জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মুখ্য উদ্দেশ্যে। তিনি বলেন সিলেট বিভাগের প্রতিটি উপজেলা এমনকি প্রতিটি গ্রামে গ্রামে জমিয়তের দাওয়াত পৌছে দিতে তৃণমূল পর্যায়ে জমিয়তের সাংগঠনিক কাঠামো শক্তিশালী করার উদ্দেশ্যেই সিলেট বিভাগীয় কর্মী সম্মেলনে অনুষ্ঠিত হবে। সম্মেলন সফলে ইতিমধ্যে সিলেট বিভাগের ৩৯টি উপজেলায় দাওয়াতি সফর শেষ হয়েছে এবং নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে স্থাপন করা হয়েছে দৃষ্টিনন্দন তোরণ ও জেলার বিভিন্ন স্থানে সাঁটানো হয়েছে পোস্টার, ফেস্টুন ও ব্যানার।
শাহীনূর পাশা চৌধুরী বলেন, জাতীয় সংসদ নির্বাচন ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন অত্যাসন্ন। বাংলাদেশে নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর মধ্যে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ প্রথম সারিতে রয়েছে। নিকট অতীতে উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে জমিয়ত মনোনীত প্রার্থীরা খেজুর গাছ প্রতীক নিয়ে ভোট যুদ্ধে লড়েছেন এবং বিজয়ী হয়েছেন অনেকে। তাই আগামী সংসদ নির্বাচনে সিলেট বিভাগের ১৯টি আসনে জমিয়ত সংসদ সদস্য প্রার্থী ঘোষণা করবে এবং সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনেও মেয়র প্রার্থী দেয়া হবে। তিনি সিলেট বিভাগীয় সমন্বয় কমিটির আয়োজিত জমিয়তের কর্মী সম্মেলন সফল করতে প্রশাসনের সহযোগিতা, জাতির বিবেক সাংবাদিকদের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা জমিয়তের সভাপতি ও বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব মাওলানা আব্দুল বছীর, সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান, সাধারণ সম্পাদক হাফিজ ফখরুযযামান, জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, যুগ্ম সম্পাদক মাওলানা আসরারুল হক, সাংগঠনিক সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, সহ সম্পাদক মাওলানা নুর আহমদ কাসেমী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, ছাত্র জমিয়ত বাংলাদেশের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম. সাইফুর রহমান, জেলা যুব জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আলী, মাওলানা রুহুল আমীন নগরী, প্রবাসী জমিয়ত নেতা মাওলানা বিলাল উদ্দিন, মহানগর জমিয়তের সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা সদরুল আমীন, প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, আতিকুর রহমান নগরী, কবির আহমদ খান, মহানগর ছাত্র জমিয়তের সভাপতি মোঃ লুৎফুর রহমান, সহ সভাপতি আবুল খয়ের, আমদুল হক উমামা, হাফিজ সুহাইল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি