স্কুল টাইম পরে ছাত্রছাত্রীরা কি করে তাদের প্রতি দৃষ্টি দিতে হবে ——-এডভোকেট লুৎফুর রহমান

68

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লৎফুর রহমান বলেছেন, পড়ালেখার পাশাপাশি আপনাদের সন্তানরা স্কুল টাইম পরে কি করে তাদের প্রতি দৃষ্টি দিতে হবে। কোমলমতি শিশুদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে স্কুলের শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের ও আরো দায়িত্বশীল হতে হবে।
বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সুরমার বঙ্গবীর রোডস্থ ইকরা কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ২০১৭-১৮ সালে যে অনুদান জেলা পরিষদে এসেছিলো সেটা শেষ গেছে। আগামীতে নতুন অনুদান আসলে স্কুলের বেঞ্চ সহ শিক্ষা সামগ্রী প্রদান করা হবে বল তিনি প্রতিশ্র“তি দেন।
স্কুলের প্রধান শিক্ষিকা সাজেদা বেগম শিল্পীর সভাপতিত্বে এবং তাছমিনা আক্তার শাবলির সঞ্চলনায় অনুষ্ঠানে অতিখি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা পরিষদ সদস্য মতিউর রহমান, স্কুল কমিটির গভর্নিং বডির সভাপতি শিক্ষানুরাগী ডা. মিফতাহু হোসেন সুইট, অভিভাবক প্রতিনিধি নাছিমা বেগম,স্কুলের পরিচালক সাবেক প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আব্দুস সালাম গয়াস স্কুলের পরিচালক আলী আহমদ খাঁন, জাকারিয়া খাঁন, গোলাম হাদী ছয়ফুল, সাফায়াত আহমদ, অপু কর, মাহবুবুর ইসলাম, ইসলাম উদ্দিন, রুহেনাজ বেগম, লোকমান আহমদ, তোফায়েল আহমদ ও ব্যাংকার আবু মোহাম্মদ আব্দুল হান্নান প্রমুখ। বিজ্ঞপ্তি