বিয়ানীবাজারে কোটি বাড়িতে ডাকাতির চেষ্টা, হামলায় বৃদ্ধা আহত

47

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা :
বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ বহড়গ্রাম এলাকার ‘কোটি বাড়ি’তে ডাকাতির চেষ্টা করেছে। এসময় ডাকাতদের হামলায় নুরজাহান খাতুন (৬০) নামে বাড়ির বাড়াটিয়া এক মহিলা অহত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দিনগত গভীর রাতে মুখোশধারী একদল ডাকাত বাড়িতে গিয়ে বাড়াটিয়া ঘরে ডুকে বিল্ডিয়ের দরজা খুলতে বলে। তালার চাবি নেই জানিয়ে দরজা খুলতে অসম্মতি জানালে ডাকাত দল দা দিয়ে মহিলাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এসময় মহিলা ও পরিবারের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ডাকাতদের ধরতে চেষ্টা করলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা বিয়ানীবাজার থানায় ফোন দিয়ে ঘটনা জানালে টহলে থাকা বিয়ানীবাজার থানার উপ পরির্দশক নিযুস কান্তি দে ঘটনাস্থলে এসে মহিলাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে সিলেট ওসমানি মেডিকেল প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন প্রতিবেশি জাহিদ হোসেন।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল মুন্সি বলেন, ঘটনা জেনেছি তবে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। তবে এটি ডাকাতির উদ্দেশ্য নয় মেয়েলী কোন জামেলার কারণে হতে পারে বলে তিনি প্রাথমিক ধারনা করছেন বলে জানান।