বাংলাদেশ-শ্রীলংকা টি-টোয়েন্টিকে কেন্দ্র করে নগরীতে নিরাপত্তা জোরদার

50

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার টি-টোয়েন্টি ক্রিকেট খেলা আজ রবিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্টিত হবে। এ খেলাকে কেন্দ্র করে যাতে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে নজর রেখে নগরীতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ঢেলে সাজানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।
টুর্নামেন্ট নিরাপদ সফলভাবে সম্পন্ন করার জন্য রবিবার বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত এবং রাত ৮ টা ৪০ মিনিট থেকে ৯ টা ৪০ মিনিট পর্যন্ত খেলোয়াড়, কর্মকর্তা এবং আম্পায়ারদের চলাচলের জন্য রাস্তাসমূহে যানবাহন চলাচল ও ট্রাফিক নিয়ন্ত্রণ এবং প্রয়োজনানুযায়ী সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হবে।
খেলা চলাকানি সময়ে রোজভিউ হোটেল হতে সোবহানীঘাট-নাইওরপুল-কুমারপাড়া-শাহী ঈদগাহ-আম্বরখানা-মজুমদারী-খাসদবীর-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম পর্যন্ত ট্রাফিক ব্যবস্থা জোরদার করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আব্দুল ওয়াহাব (গণমাধ্যম) বলেন- বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার টি টোয়েন্টি খেলাকে সিলেটে চলাকালিন সময়ে পুলিশের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এছাড়াও খেলা চলাকালিন সময়ে ট্রাফিক ব্যবস্থাও পুলিশের বিশেষ তত্ত্বাবধানে থাকবে।