মখন মিয়ার উপর মামলার প্রতিবাদে মোল্লারগাঁও ইউনিয়নবাসীর মানববন্ধন

31

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, হযরত শাহজালাল ভক্তবৃন্দ পরিষদের উপদেষ্টা, বাংলাদেশ মাজার ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি, মোল্লারগাঁও ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো. মখন মিয়ার উপর ৮ ফেব্র“য়ারী বন্দরবাজারে সংঘর্ষের ঘটনায় মামলা দায়েরর প্রতিবাদে এবং অভিলম্বে মামলা প্রত্যহারের দাবিতে মোল্লারগাঁও ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে গতকাল শুক্রবার দুপুর মোল্লারগাঁও মকন দোকানের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে মোল্লারগাঁও ইউনিয়নের বিশিষ্ট মুরুব্বি শেখ ইলিয়াছ আলীর সভাপতিত্বে এবং বখতিয়ার আহমদ ইমরান ও ফিরু হোসেনর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি মো. ইসলাম আলী।
প্রধান অতিথির বক্তব্যে মো. ইসলাম আলী বলেন, শেখ মখন মিয়া চেয়ারম্যান সর্বস্তরের সিলেটের একজন শ্রদ্ধেয় মানুষ, শালিসী ব্যক্তিত্ব এবং ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনের কর্ণদার। তিনি দলমত নির্বিশেষ সকলের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি হযরত শাহজালাল (রহ.) মাজার সহ সিলেটের ৩৬০ আওলীয়ার মাজারের উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন। তিনি মানবকল্যাণে এক নিবেদিত প্রাণ। তার উপর এই ন্যাক্কারজনক মামলা সিলেটের সর্বস্তরের মানুষকে আঘাত করেছে। মানববন্ধনে বক্তরা অভিলম্বে শেখ মখন মিয়া চেয়ারম্যানের উপর থেকে মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান অন্যথায় মোল্লারগাঁও ইউনিয়নবাসী সর্বস্তরের সিলেটবাসীকে নিয়ে আন্দোলনে যেতে বাধ্য হবে।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, মুহিব মিয়া, মাসুক মিয়া, ফটিক মিয়া, আজাদ মিয়া, সুহেদ আহমদ গঙ্গা, লতিফ খান, আজির উদ্দিন, আফরোজ মিয়া, কবির মিয়া, ফছু মিয়া, হিলু মেম্বার, সুজা চৌধুরী, মানুর মিয়া, ফখরুল ইসলাম রুমেল, শাহেল শাহ, রায়হান আলম, মাহফুজুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি