মখন মিয়ার উপর মামলা প্রত্যাহারের দাবিতে সিলেট নারী কল্যাণ সংস্থার প্রতিবাদ সভা

13

সিলেট নারী কল্য্যাণ সংস্থার এক জরুরী প্রতিবাদ সভা বৃহস্পতিবার বেলা ৩টায় সংগঠনের পৌর বিপনীস্থ কার্যালয়ে সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব শেখ মখন মিয়া চেয়ারম্যানের উপর অহেতুক মামলা রেকর্ডের প্রতিবাদে সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভানেত্রী স্বপ্না রহমানের সভাপতিত্বে সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এলি বেগমের পরিচালনায় বক্তারা বলেন, আধ্যাত্মিক সিলেটের দাবিদার প্রবীণ মুরুব্বী সালিশ ব্যক্তিত্ব, মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান, সিলেটের সামাজিক ও সিলেটবাসীর দাবি আদায়ে যিনি প্রতিনিয়ত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এই ব্যক্তি হলেন আমাদের শ্রদ্ধাভাজন শেখ মখন মিয়া চেয়ারম্যান। তিনি আমাদের নারী কল্যাণ গঠনে যে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার কারণে আমরা কম সময়ের মধ্যে সংগঠনটি নারী সমাজের কল্যাণে সাংগঠনিকভাবে অনেক এগিয়ে রয়েছি।
নারী কল্যাণ সংস্থার পক্ষ থেকে আমরা সিলেটের প্রশাসন ও সরকার দলীয় নেতৃবৃন্দের কাছে অবিলম্বে মামলাটি প্রত্যাহার করার দাবি জানাচ্ছি। অনেকেই এটাকে রাজনৈতিক মামলা বলার চেষ্টা করছেন। কিন্তু প্রধানমন্ত্রী সহ দেশের সব নেতৃবৃন্দ হযরত শাহজালাল (রহ.) এর প্রতি শ্রদ্ধাশীল। শেখ মখন মিয়া চেয়ারম্যান সাহেব এই মাজারগুলোর উন্নয়নে সার্বক্ষণিক নিজেকে নিয়োজিত রেখেছেন এবং সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা। এছাড়াও অসংখ্যক সংগঠন দলমত নির্বিশেষে তিনি উপদেষ্টা রয়েছেন। তাই তাকে হয়রানি করার চেষ্টা করলে সিলেটের নারী সমাজ সহ সাধারণ মানুষ রাজপথে নেমে আসবে। তাই অবিলম্বে এই মামলাটির প্রত্যাহার করার জোর দাবি জানাচ্ছি। এই সময়ে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মিনা বেগম, সেলিনা বেগম, মুক্তা বেগম, ফিরোজা বেগম, ফারিয়া আক্তার পলি, তানজিদা আক্তার তারিন, সানজিদা আক্তার ইরিন, সাজিয়া, আফসানা বেগম, রুমানা, সুমি বেগম সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি