স্বাধীনতা দিবস উপলক্ষে মার্চে সিলেট সিক্সার্সের উদ্যোগে প্রথম টি-টেন টুর্নামেন্ট

24

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সিলেট মহানগরীর ২৭ ওয়ার্ডের অংশগ্রহণে ‘সিলেট সিক্সার্স ইন্ডিপেনডেন্স কাপ টি-১০’ চ্যালেঞ্জ নামে একটি টুর্নামেন্ট আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বিপিএল ফ্র্যাঞ্চাইজি সিলেট সিক্সার্স। বাংলাদেশে প্রথম এই টি-১০ (টেন) ফরমেটের টুর্নামেন্ট-টি অনুষ্ঠিত হবে সিলেট জেলা স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।
সিলেট মহানগরীর স্থায়ী বাসিন্দাদের পাশাপাশি এই টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারবে সর্বোচ্চ ৪ অতিথি ক্রিকেটার। টুর্নামেন্টের প্রস্তুতির অংশ হিসেবে ১৬ ফেব্র“য়ারী ২০১৮ (শুক্রবার) অংশগ্রহণকারী ২৭ ওয়ার্ডের প্রতিনিধিদের হাতে তুলে দেয়া হবে সিলেট সিক্সার্সের সৌজন্যে ক্রিকেট সামগ্রী।
টুর্নামেন্টের সফল আয়োজনে সার্বিক সহযোগিতা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। আর সার্বিক ব্যবস্থাপনায় থাকবে সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ক্রীড়া সংস্থা।
শুক্রবার ক্রিকেট সামগ্রী তুলে দেয়ার সঙ্গে সিলেট জেলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিস্তারিত তুলে ধরবেন সিলেট সিক্সার্সের ব্যাবস্থাপনা পরিচালক মাশেদ আব্দুল্লাহ ও সিলেট সিক্সার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসির ওবায়েদ। উপস্থিত থাকবেন বিসিবি পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিম। বিজ্ঞপ্তি