খালেদা জিয়াকে মুুক্তি দিয়ে তাঁর সকল মামলা প্রত্যাহার করুন —————– ইসলামী ঐক্যজোট

24

আগামী ৩ মার্চ শনিবার শহীদ সুলেমান হলে ইসলামী ঐক্যজোট সিলেট বিভাগীয় সম্মেলন সফলের লক্ষ্যে এক প্রস্তুতি সভা গতকাল ১২ ফেব্র“য়ারী সোমবার বাদ জোহর নগরীর সুরমা টাওয়ারস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
জেলা সভাপতি আলহাজ¦ হাফিজ মাওলানা নওফল আহমদের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী মাওলানা রফিক বিন সিকান্দরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নেজামে ইসলাম পার্টির সভাপতি, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও ২০ দলীয় জোটের শীর্ষ নেতা এডভোকেট মাওলানা আব্দুর রকিব।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন ও ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়াকে উপযুক্ত সাক্ষী প্রমাণ ছাড়া মিথ্যা মামলায় সাজা দিয়ে সরকার বিচার বিভাগকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন। বেগম জিয়াকে কারাবন্দি করে বিএনপির ক্ষতি সাধন সহ দেশ ও জাতির শেষ আশ্রয়স্থল বিচার বিভাগকে কলুষিত করা হয়েছে। ভোটার বিহীন নির্বাচিত কথিত সংসদের প্রতি জনগণের কোন আস্থা নেই। এই দেশের শান্তিকামী জনগণ আশা করেছিল সরকার আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির জন্য উদ্যোগ গ্রহণ করবেন। কিন্তু তা না করে বেগম জিয়া সহ ২০ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মিথ্যা মামলা সৃষ্টি করে শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ বিনষ্ট করার অপপ্রয়াস চালিয়ে যাচ্ছেন। দেশর অর্ধকোটি ছেলেমেয়ে এসএসসি, এইচএসসি ও সমমানের পরীক্ষার্থী কোমলমতি ছাত্রছাত্রীরা বেগম জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে যে পরিস্থিতির সৃষ্টি করা হয়েছে এজন্য দেশের সকলেই উদ্বীগ্ন এবং উৎকন্ঠার মধ্যে রয়েছেন। এই চরম সংকট থেকে জাতিকে মুক্তি দেওয়া সরকারের দায়িত্ব। তাই এডভোকেট মাওলানা আব্দুর রকিব কাল বিলম্ব না করে বেগম জিয়াকে মুক্তি দেওয়ার জোরদাবী করেছেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতি ফয়জুল হক জালালাবাদী, সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, হাফিজ মাওলানা ফখরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা আহ্বায়ক মাওলানা মোজাম্মেল হক, বিয়ানীবাজার উপজেলা আহ্বায়ক মাওলানা আব্দুর করিম হক্কানী, মাওলানা আব্দুর রহমান, মাওলানা সালেহ আহমদ, মাওলানা হাফিজ রইছ উদ্দিন, হাফিজ আব্দুন নূর, ইলিয়াস বিন রিয়াছত প্রমুখ। বিজ্ঞপ্তি