বিশ্বনবী (স.) এর অনুপম আদর্শ দিতে পারে ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তি —————– শফিকুর রহমান বিপ্লবী

নুরে মদীনা ফাউন্ডেশন ইউকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, লন্ডন ইউরোপের চ্যানেল আই-এর ইসলামী বিভাগের প্রধান ও উপস্থাপক, নূরে মদীনা জামে মসজিদ লন্ডনের খতিব, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন সুবক্তা, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও ইসলাম চিন্তাবিদ হযরতুল আল্লামা আলহাজ শফিকুর রহমান বিপ্লবী বলেছেন, বিশ^ নবী হযরত মোহাম্মদ মোস্তফা স: এর অনুপম আদর্শই দিতে পারে ইহকালীন শান্তি ও পরকলীন মুক্তি। তিনি বলেন, আজ মুসলমান জাতি তাঁর আদর্শ থেকে সরে যাওয়ার কারণে এত মুছিব্বত ও গজব নেমে এসেছে। তাই আসুন আমরা সকলে আল্লাহর হুকুম ও রাসূল (স.) এর আদর্শকে বুকে ধারণ করে জীবন গড়ি।
তিনি গত শনিবার রাতে সিলেট জেলার ওসমানী নগর উপজেলার পশ্চিম গোয়ালাবাজার শেখ ইছহাক নগর গ্রামে শেখ পরিবার কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন।
আল-কুদ্দুছ আস ছালাম জামে মসজিদের মোতাওয়াল্লী হাজী মোঃ আব্দুল কুদ্দুছ শেখের সভাপতিত্বে প্রধান মেহমান হিসাবে বয়ান পেশ করেন আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর সুযোগ্য ছাহেব জাদা হযরত মাওলানা হাফেজ ফখরুদ্দিন চৌধুরী ফুলতলী। বিশেষ মেহমান হিসাবে ওয়াজ ফরমান মাওলানা মুজিবুর রহমান, মাওলানা সাদিক সিকন্দর, অধ্যক্ষ মাওলানা শায়খুল ইসলাম, অধ্যক্ষ মাওলানা আমিনুল ইসলাম, উপাধ্যক্ষ মাওলানা আহমদ আলী হেলালী, মাওলানা আছগর আলী, মাওলানা আব্দুল মতিন গজনবী, মাওলানা আহমদ উল্লাহ হেলালী প্রমুখ। বিজ্ঞপ্তি