এবার ছাত্রলীগের হামলায় ২ সাংবাদিক আহত

স্টাফ রিপোর্টার :
নগরীর মিজাজাঙ্গালে এবার ছাত্রলীগের হামলায় ইন্ডিপেন্ডেন্ট টিভির ২ সংবাদকর্মী আহত করা হয়েছেন। আহত ক্যামেরাপার্সন গোপাল বর্ধন ও প্রতিবেদক মাধব কর্মকারকে ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে মির্জাজাঙ্গালস্থ নিম্বার্ক আশ্রমের সামনে ছাত্রলীগের রাজেশ সরকারের নেতৃত্বে একদল দুর্বৃত্তরা হামলায় আহত হন তারা। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজেও মারধরের চিত্র ধরা পড়েছে।
আহত সাংবাদিক মাধব কর্মকার জানান, তাকে ফোন দিয়ে সেখানে নেয় ছাত্রলীগ ক্যাডাররা। সেখানে তার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা ক্যামেরা ছিনিয়ে নেওয়ারও চেষ্টা করে বলে অভিযোগ করেন মাধব। তিনি জানান, ফেসবুকে একটু স্ট্যাটাস নিয়ে তাদের হামলা করে ছাত্রলীগ। যদিও তার ফেসবুক এ্যাকাউন্ট হ্যাক হয়েছে বলে দাবি করেন এই সংবাদকর্মী।
এদিকে, হামলার খবর পেয়ে সাংবাদিক নেতারা ঘটনাস্থলে ছুটে যান। খবর পেয়ে মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানও ঘটনাস্থলে আসেন। তিনি সাংবাদিক নেতাদের সাথে কথা বলছেন। আহত ২ সাংবাদিক সিলেট প্রেসক্লাবের সদস্য।
হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন। তিনি বলেন, আমরা ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ফুটেজ খতিয়ে দেখার পর এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।