প্রশ্ন ফাঁসের ঘটনায় জড়িত সন্দেহে আটক ১

23

স্টাফ রিপোর্টার :
প্রশ্নপত্র ফাঁসে জড়িত সন্দেহে দেলোয়ার হোসেন নামের এক যুবককে আটক করেছে গোয়েন্দা সংস্থার সদস্যরা। আটককৃত দেলোয়ার মদন মোহন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগের ছাত্র।
গতকাল শনিবার সকালে নগরীর হাউজিং এস্টেট এলাকার আম্বরখানা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়। আটকের পর দেলোয়ারকে পুলিশের কাছে হস্তান্তর করে ওই গোয়েন্দা সংস্থা। দেলোয়ার কিশোরগঞ্জ জেলার কালিমপুর উপজেলার হুমায়ুন কবিরের পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, পরীক্ষার আগে মোবাইল ফোনে এসএসসির প্রশ্নপত্র পাওয়ায় এক কলেজ ছাত্রকে আটক করা হয়েছে। পরে অনুষ্ঠিত পরীক্ষা শেষে প্রশ্নপত্রের সাথে মোবাইলে থাকা গণিত বহুনির্বাচনী (কোড-১০৯) পরীক্ষার প্রশ্নপত্রের হুবহু মিল পাওয়া যায়। আটকের পর দেলোয়ার স্বীকার করে ভৈরব থেকে তার এক চাচা প্রশ্নপত্রটি মোবাইলে দিয়েছেন। নগরীর আম্বরখানা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শরীফুল ইসলাম নামে তার এক ভাতিজা পরীক্ষা দিচ্ছিলো বলেও সে জানায় দেলোয়ার।
আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ দেব এ তথ্য নিশ্চিত করে বলেন, আটক দেলোয়ার হোসেনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।