বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের ধাওয়া, আটক ৩

24

স্টাফ রিপোর্টার :
দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজার রায়ের প্রতিবাদে নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল বের করে বিএনপি। গতকাল শনিবার বিকেলে নগরীর মির্জাজাঙ্গাল ও বন্দর বাজার পেপার পয়েন্ট এলাকায় পৃথক মিছিল বের করে তারা। তবে, উভয় স্থানেই পুলিশের ধাওয়ায় মিছিল ছত্রভঙ্গ হয়ে যায়। পরে আবারো জড়ো হয়ে তারা মিছিল বের করার চেষ্টা করলে ৩ জনকে এ সময় আটক করেছে পুলিশ। তরা হচ্ছেন মহানগর বিএনপির সদস্য সিরাজ খান ও জেলা বিএনপির সদস্য আব্দুর রহমান। অপর একজনের নাম জানা যায়নি।
জানা যায়- শনিবার বিকেল ৪টার দিকে নগরীর বন্দর বাজার মধুবন মার্কেটের সামনে থেকে মিছিল বের করে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। মিছিল নিয়ে হকার পয়েন্টে গেলে পুলিশ তাদের বাঁধা দেয়। তখন ছত্রভঙ্গ হয়ে সরে যান তারা। এর কিছুক্ষণ পর জেলরোড এলাকা থেকে জড়ো হয়ে আবারো মিছিল করার চেষ্টা করেন তারা। এ সময় পুলিশ মিছিলকারীদের ধাওয়া দিলে আবারো ছত্রভঙ্গ হয়ে যান তারা। তখন ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করেছে পুলিশ।
কোতয়ালী থানার এসআই ফায়াজ উদ্দিন ফয়েজ জানান, বিএনপির নেতাকর্মীরা মিছিল বের করে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া দিলে তারা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।