যুক্তফ্রন্ট যুক্তরাজ্যের উদ্যোগে সভা

গত সোমবার ২১ জানুয়ারী সন্ধ্যা ৭টায় পূর্ব লন্ডনের ৮নং ব্রিকলেনে একটি রেস্টুরেন্টে সভা অনুষ্ঠিত হয়েছে যুক্তফ্রন্ট নেতা ছমির উদ্দিনের সভাপতিত্বে ও বিকল্পধারা যুক্তরাজ্য প্রেসিডেন্ট ও কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট অহিদ উদ্দিনের পরিচালনায়। প্রথমে পরিচিতি পর্বের পর বক্তব্য রাখেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদ, আমান উদ্দিন, মিডিয়া ব্যক্তিত্ব ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিকল্প ধারা ভাইস প্রেসিডেন্ট, ইউরোপীয় যুক্তফ্রন্ট এবং বিকল্প ধারা মিডিয়া বিষয়ক কো-অর্ডিনেটর মিছবাহ জামাল, বিশিষ্ট লেখক ডা. গিয়াস উদ্দিন আহমদ, মসুদ খান, মোহাম্মদ শফিউল কাদের, মোহাম্মদ নুরুল আমিন, এমরান চৌধুরী, এডভোকেট শিব্বির আহাদ, মেহেদী হাসান, মামুন, সামির, শিব্বির তালুকদার ও মোহাম্মদ কবির প্রমুখ।
বক্তারা বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতির উপর গুরুত্ব আরোপ করে বক্তব্য রাখেন। বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি যুক্তফ্রন্ট আহ্বায়ক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর ও যুক্তফ্রন্টের নেতৃবৃন্দের ডাকে সাড়া দিয়ে সুষ্ঠু সঠিক দিকনির্দেশনার মাধ্যমে বাংলাদেশকে এ গিয়ে নিতে আহ্বান জানান।
উল্লেখ্য যুক্তফ্রন্ট কনভেনার ডা. বদরুদ্দোজা চৌধুরী যুক্তফ্রন্ট আগামী নির্বাচনের মাধ্যমে সঠিক গণতন্ত্র ও সুশাসনের রাজনীতি ফিরে আনবে বলে একটি রেডিও সাক্ষাৎকারে বলেছেন বলে বক্তারা উল্লেখ করেন।
যুক্তফ্রন্ট আগামী ২০ ফেব্র“য়ারি মধ্যরাতে শহীদ আলতাব আলী পার্কে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলের তোড়া দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবে ও ২৬ ফেব্রুয়ারী সোমবার ৭টায় মহান শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা ও কবিতা পাঠের আয়োজন করবে বলে সভায় সিদ্ধান্ত হয়। বিজ্ঞপ্তি