দক্ষিণ সুনামগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

42

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের সদরপুর ব্রীজের পূর্ব পারে বাস-মাইক্রো কারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরো ২ জন মারা গেছেন।
ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সদরপুর ব্রীজের পূর্বে ও আস্তমা রাস্তার পশ্চিমে সিলেট-সুনামগঞ্জ মহা সড়কে এ হতাহতের ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা একটি মাইক্রো কার (ঢাকা মেট্রো-খ-১১-৫৯৮৪) সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বাস (সিলেট-জ-০৪-০০৭৮) এর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মাইক্রোকারে থাকা চালক সহ ৪ যাত্রী মারা যান এবং হাসপাতালে নেওয়ার পথে আরো ২ জন মারা যান। এ সময় সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। তৎক্ষণিক খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জগৎজ্যোতি চৌধুরী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যান চলাচল স্বাভাবিক হয়।
নিহরা হলো আব্দুস শহিদ (৭০), পিতা-মৃত কটু মিয়া, হাসনা ফুল (৬০), স্বামী-আব্দু শহিদ, আয়শা বেগম (২৬), পিতা-আব্দুশ শহিদ, সর্ব সাং-টুকের বাজার, থানা-জালালাবাদ, আব্দুন নেছা(৫৫), স্বামী-অজ্ঞাত, সাং-ছাতল, থানা-সিলেট বিমানবন্দর থানা, ও গাড়ী চালক ছাব্বির মিয়া(২৫), পিতা-রব্বানী মিয়া, সাং-গোপাল, থানা-জালালাবাদ, সর্ব জেলা-সিলেট।
তাৎক্ষণিক অন্যান্য আহত ও নিহতদের নাম জানা যায়নি। খবর পেয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খাঁন ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হারুন অর রশীদ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ রনু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।