ওয়ার্কার্স পার্টির সিলেট জেলার বর্ধিত সভা ॥ ৩ মার্চ ঢাকা সমাবেশ সফল করতে তৃণমূল পর্যায়ে কাজ করে যাওয়ার আহবান

39

সামাজিক ন্যায্যতা-সমতা প্রতিষ্ঠা সহ মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক জনগণতান্ত্রিক আধুনিক বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আগামী ৩ মার্চ ঢাকার সোহওয়ারর্দী উদ্যানের সমাবেশ সফল করার জন্য বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা কমিটির উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
গতকাল ২ ফেব্র“য়ারি শুক্রবার পার্টির বন্দরবাজারস্থ কার্যালয়ে সিলেট জেলা সভাপতি কমরেড আবুল হোসেনে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কমরেড সিকান্দর আলীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় পার্টির গণসংঠন নারী মুক্তি সংসদ, যুবমৈত্রী, শ্রমিক ফেডারেশন ও ছাত্রমৈত্রীর বিভিন্ন অঞ্চলের নেতৃবৃন্দসহ মূল কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একদিকে মৌলবাদ-জঙ্গিবাদ রোখে দিতে এবং অন্যদিকে লুটপাট, দুর্নীতি, দুর্বৃত্যায়ন, দ্রব্যমূল্য বৃদ্ধি, তেল-গ্যাস-বিদ্যুতের দাম সহ সকল শোষণ আগ্রাসন থেকে সাধারণ মানুষকে মুক্ত করতে হলে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ করে সমাবেশ সফল করতে হবে। বক্তারা সমাবেশ সফল করার জন্য বিভিন্ন অঞ্চলে উঠান বৈঠক, পদযাত্রা, লিফলেট ও গণচাঁদা সংগ্রহ করার জন্য মতামত ব্যক্ত করেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্টির সিলেট জেলা সম্পাদক মন্ডলীর সদস্য ইন্দ্রানী সেন শম্পা, দীনবন্ধু পাল, সিরাজ আহমদ, শ্রমিক ফেডারেশন সিলেট জেলা সাধারণ সম্পাদক কাজী আনোয়ার হোসেন, যুবমৈত্রী সিলেট মহানগরের সহ সভাপতি আলমীর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ খোকন, সাংগঠনিক সম্পাদক মাসুম খান, জেলা সাধারণ সম্পাদক মুহিত খান, ছাত্র মৈত্রীর সাধারণ সম্পাদক মাসুদ রানা চৌধুরী, সদস্য আলমগীর মিয়া, টিলাগড়ের আহবায়ক সিদ্দিকুর রহমান বিলাল, যুগ্ম আহবায়ক পিয়াস খান, নারী মুক্তির জেলা সদস্য আকলিমা খাতুন। এছাড়াও উপস্থিত ছিলেন আব্দুল আহাদ, অরুণ দাস, কালা মিয়া, রিপন দাস, মুহিতুস চৌধুরী, আঙ্গুর আলী, আলমগীর মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি