চিকিৎসকরা দুস্থ-অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে হবে – অধ্যক্ষ ডা. মোর্শেদ আহমদ

54

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
জকিগঞ্জের পাঁচ শতাধিক গরীব, অসহায় ও শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে জকিগঞ্জ ডক্টর’স এসোসিয়েশন। শুক্রবার সকালে জকিগঞ্জ প্রেসক্লাবে এসোসিয়েশনের সভাপতি ডা. খালেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. মোয়াজ্জাম হোসেনের পরিচালনায় শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ ও বিএমএ’র কেন্দ্রীয় সহ সভাপতি ডা. মোর্শেদ আহমদ চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ ও বিএমএ’র কেন্দ্রীয় সহ সভাপতি ডা. মোর্শেদ আহমদ চৌধুরী চিকিৎসকরা নিজেদেরকে মানবতার সেবায় উৎসর্গ করার তাগিদ দিয়ে বলেন, চিকিৎসকরা দুস্থ-অসহায়-গরীব মানুষের মুখে হাসি ফুটাতে হবে। চিকিৎসা সেবার পাশাপাশি মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে। মানুষের সেবার মন নিয়ে কাজ করে মানবতার কল্যানে ভূমিকা রাখতে হবে। মানুষের দোরগড়ায় চিকিৎসা সেবা পৌছে দিতে হবে। চলতি বছরে জকিগঞ্জ সরকারী হাসপাতালকে ৫০ শয্যায় উন্নিত করা হবে এমন আশ্বস্থ করে তিনি আরও বলেন, বাংলাদেশ এখন বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। স্বাস্থ্য খাতসহ সকল ক্ষেত্রে অনেক বেশী উন্নয়ন হয়েছে। সরকার আন্তরিকভাবে জনগনের জন্য কাজ করে যাচ্ছে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার, জকিগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, সিলেট এম. এ. জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা. শাহরিয়ার খলিল চৌধুরী, জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের এবং টিভি চ্যানেল নিউজ টুয়েন্টিফোরের সিলেট বুরে‌্যা প্রধান শাহ দিদার আলম চৌধুরী নবেল, জকিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের চৌধুরী, জকিগঞ্জ সরকারি হাসপাতালের সাবেক চিকিৎসক ডা. ইউকে সিনহা।