শেখ হাসিনার সরকার ভিজিএফ’র চাল ও অর্থ বিতরণের মেয়াদ আরো ৩ মাস বৃদ্ধি করেছে —————— মাহমুদ উস সামাদ এমপি

41

সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেছেন, বর্র্তমান আওয়ামীলীগ সরকার জনগণের সরকার। বিগত বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক ও জেলেদের মধ্যে ভিজিএফ ৩০ কেজি করে চাল ও নগদ ৫শ’ টাকা করে বিতরণ কার্যক্রম আরো ৩ মাস বর্ধিত করা হয়েছে। আগামী এপ্রিল মাস পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে। ফলে কৃষক ও জেলেরা দীর্ঘ ১২ মাস এই সুবিধা ভোগ করতে সক্ষম হবেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষতিগ্রস্ত কৃষকদের কথা চিন্তা করে আগামী ব্যুরো ফসল ওঠার আগ পর্যন্ত ভিজিএফ চাউল ও নগদ অর্থ বিতরণ কর্মসূচীর সময় বর্ধিত করেছেন। অতীতে কৃষকদের এ ধরনের সুবিধা কোন সরকার দিতে পারেনি। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে। তিনি আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে ক্ষমতায় পাঠানোর আহ্বান জানান।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল ২ ফেব্র“য়ারী শুক্রবার বিকেলে বালাগঞ্জ উপজেলা পূর্ব গৌরিপুর ইউনিয়নে কৃষকদের মধ্যে ভিজিএফ এর চাল ও নগদ অর্থ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
পূর্ব গৌরিপুর ইউপি চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাসের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কামাল আহমদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন, ইউপি সদস্য ফরমান আলী, নুরুল ইসলাম, মাহবুবুর রহমান, সিব্বির আহমদ, মির্জা আবু নাসের এম রাহেল, জলাল আহমদ, শিরি বেগম, ইউপি সদস্য সচিব কৈলেন্দ্র কুমার দাশ, ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল হোসেন চৌধুরী, যুবলীগ নেতা রেজাউল করিম কমলু, যুবলীগ নেতা সৈয়দ শাহীন আহমদ, ছাত্রলীগ নেতা রাসেল আহমদ, কাওছার আহমদ, আলা উদ্দিন, নাইম আহমদ, রাজু আহমদ, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা লুলু মিয়া, মনির মিয়া প্রমুখ। পরে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী পূর্ব গৌরীপুর ও মাইজগাঁও ইউনিয়নের কয়েকটি রাস্তার উন্নয়ন কাজ পরিদর্শন করেন। বিজ্ঞপ্তি