জাপা চেয়ারম্যান এরশাদ আজ সিলেট আসছেন

স্টাফ রিপোর্টার :
নির্বাচনী প্রচারণা শুরু করতে আজ বৃহস্পতিবার সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এমপি সিলেট আসছেন। দুপুর ১টায় হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ উছমান আলী চেয়ারম্যান।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, তার সফরসঙ্গী হিসেবে সিলেট সফরে আরো আসছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ এমপি, কো-চেয়ারম্যান জি.এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, মেজর (অব.) খালেদ আখতারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হযতর শাহজালাল (রহ.) ও পরে হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করবেন। মাজার জিয়ারতের মাধ্যমে জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণা শুরু করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এমপি। জিয়ারতের পর সিলেট সার্কিট হাউসে মধ্যাহ্ন ভোজ শেষে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন। বিকেল ৪টায় হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন তিনি।
এদিকে সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এমপি ও ও জাতীয় পার্টির সিনিয়র কো- চেয়ারম্যান রওশন এরশাদ এমপি সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিলেট আগমন উপলক্ষে জাতীয় পার্টি সিলেট জেলা শাখার উদ্যোগে ৩১ জানুয়ারী বুধবার সন্ধ্যায় নগরীর সুরমা মার্কেটস্থ পার্টির কার্যালয়ে এক জরুরী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক এ.টি.ইউ তাজ রহমানের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জেলার সদস্য সচিব মোঃ উছমান আলী চেয়ারম্যানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি মকসুদ ইবনে আজিজ লামা, কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা মহিলা পার্টির সভানেত্রী নাহিদা আক্তার চৌধুরী, মহিলা পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভানেত্রী শিউলী আক্তার, জাপার সিনিয়র যুগ্ম আহবায়ক ইশরাকুল হোসেন শামীম, যুগ্ম আহবায়ক এম.এ মালিক খান, এডভোকেট মুফতী আব্দুর রহমান চৌধুরী, আব্দুর রহমান বারাকাত, জাপা নেতা আরশ আলী বাবুল, মোঃ দৌলা মিয়া, সেলিম উদ্দিন, রুম্মান আহমদ, ফারুক আহমদ সরকার, ফখরুল ইসলাম, আনহার আলী, এস.এ মালেক, হোসেন আলী, আব্দুল্লাহ সিদ্দিকী, মাহমুদুল হাসান সাজ্জাদ, শ্রমিক পার্টির মুরশেদ খান, সামছুজ্জামান বাবুল, যুব সংহতি সিলেট জেলা সভাপতি আলতাফুর রহমান আলতাফ, সাধারণ সম্পাদক মরতুজা আহমদ চৌধুরী, যুব সংহতি নেতা আখতার হোসেন, বুল বুল আহমদ, মতিউর রহমান, হোসেন আহমদ, মনছুর আলম, সাজ্জাদুর রহমান, সাবুল হোসেন, জলিল মিয়া, শহীদ মিয়া, ফয়সল আহমদ, শাহেদুর রহমান, সাহেদ আলম, মহিলা নেত্রী সীমা বেগম, রাশেদা বেগম, জেলা স্বেচ্ছাসেবক পার্টির নেতা আবু হোসেন ফরহাদ, আবুল কালাম তাফাদার, এস.এম শামীম, শহীদ আহমদ, ছাত্র সমাজ নেতা আল আমীন প্রমুখ।
সভাপতির বক্তব্যে এ.টি.ইউ তাজ রহমান জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিলেট আগমন, মাজার জিয়ারত ও মতবিনিময় সভা সফলে সকলের সহযোগিতা কামনা করেন এবং হুসেইন মুহম্মদ এরশাদের হাতকে আরো শক্তিশালী করতে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।