প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সিলেটে জগন্নাথপুরের নেতাকর্মীদের ঢল

14

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ থেকে পৃথকভাবে আ.লীগ ও অঙ্গ-সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী সিলেটে মিছিল সমাবেশে মিলিত হন।
মঙ্গলবার সকাল থেকে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা থেকে কয়েক হাজার নেতাকর্মী সিলেটে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেন।
জানাগেছে, সুনামগঞ্জ জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদের নেতৃত্বে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা থেকে হাজারো দলীয় নেতাকর্মীরা সিলেটে গিয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে মিছিল করেন।
এদিকে-সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ্ব আবদুস সামাদ আজাদের পুত্র আজিজুস সামাদ ডন বলয়ের সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ সাবির মিয়ার নেতৃত্বে দলীয় হাজারো নেতাকর্মীরা সিলেটে গিয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে মিছিল করেন। এতে খন্ডখন্ড মিছিলে নেতৃত্বে দেন আ’লীগ নেতা সাবেক চেয়ারম্যান আংগুর মিয়া, শাহিদুল ইসলাম বকুল, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর আবাব মিয়া, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, ছালিক আহমদ পীর, সিদ্দিকুর রহমান, আমিনুল ইসলাম, সেলিম আহমদ, আক্তার হোসেন ও দক্ষিণ সুনামগঞ্জের মঞ্জুরুল আজাদ পাবেল ও সাবেক চেয়ারম্যান হায়দার প্রমুখ।