শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এক স্বর্ণালী যুগে পদার্পণ করেছে —এস এম নুনু মিয়া

58

সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য এস এম নুনু মিয়া বলেছেন, জাতির জনক তনয়া দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময় হয়ে উঠেছে। শেখ হাসিনার বিচক্ষণা দুরর্দর্শিতা ও বলিষ্ট পদক্ষেপের জন্য বাংলাদেশ এক স্বর্ণালী যুগে পদার্পণ করেছে। তিনি বলেন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমৃদ্ধশালী সোনার বাংলাদেশ গড়তে এখন প্রয়োজন আমাদের ঐক্য। শেখ হাসিনার নেতৃত্বে এক ও অভিন্ন দৃষ্টিভঙ্গি নিয়ে আমাদের শান্তির পতাকা তলে সমবেত হতে হবে। সেজন্য আমাদের প্রয়োজন কর্তব্যনিষ্ঠা শিষ্টাচার ও নিয়মানুবর্তিতার অনুসরণ। তিনি বলেন, শেখ হাসিনার অসাধারণ নেতৃত্বে রূপকল্প ২০২১ ও ২০৪১ এখন শুধু স্বপ্ন নয়, ভোরের সোনালী সূর্যের মতো বাস্তবতা। তাই আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন জাতির জনকের কন্যা শেখ হাসিনা এবং সিলেট-২ আসনের এমপি হবেন আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
তিনি সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সিলেট আগমনকে স্বাগত জানিয়ে ও আলীয়া মাদ্রাসা মাঠের জনসভা সফল করার লক্ষ্যে বিশ্বনাথে আনন্দ ও প্রচার মিছিল শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য একথা বলেন। পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান ও যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আবুল কালাম জুয়েল, আবদুল আজিজ সুমন, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, শ্রম সম্পাদক সাধন চন্দ্র দাশ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আতিকুর রহমান আতিক, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মুহিবুর রহমান সুইট, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল। বিজ্ঞপ্তি