জগন্নাথপুর উপজেলা পরিষদের নারী সদস্য পদে নির্বাচন সম্পন্ন

41
Exif_JPEG_420
Exif_JPEG_420

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর উপজেলা পরিষদের সংরক্ষিত আসনে নারী সদস্য পদে নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।
সোমবার জগন্নাথপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সকাল ৮ টা থেকে বেলা ২ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়ন পরিষদের মোট ২৭ জন নারী সদস্য ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ৩টি আসনে উপজেলা পরিষদের নারী সদস্য পদে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ১ জন ভোটার প্রতিটি আসনে ১টি করে ৩টি ভোট প্রদান করেন। এতে মোট ৮১টি ভোটের মধ্যে ১৬টি ভোট বাতিল হয়।
নির্বাচনে ১নং আসন থেকে চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের নারী ইউপি সদস্য শান্তনা ইসলাম লাকি (মোরগ) প্রতীক নিয়ে ১৫টি ভোট পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্ধি জগন্নাথপুর পৌরসভার নারী কাউন্সিলর মিনা রাণী পাল (হরিণ) প্রতীকে ১০ ভোট পান। ২নং আসন থেকে পাটলি ইউনিয়নের নারী ইউপি সদস্য ফেরদৌসী বেগম তানিয়া (রূপচাঁদা) প্রতীক নিয়ে ১০ ভোট পেয়ে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের নারী ইউপি সদস্য জয়গুন নেছা (হরিণ) প্রতীকে ৯ ভোট পান। ৩নং আসন থেকে পাইলগাঁও ইউনিয়নের নারী ইউপি সদস্য সালেহা বেগম (হরিণ) প্রতীক নিয়ে ৮ ভোট পেয়ে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আশারকান্দি ইউনিয়নের নারী ইউপি সদস্য সেলিনা বেগম (মোরগ) প্রতীকে ৭ ভোট পান।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মুজিবুর রহমান এবং প্রিসাইডিং অফিসার উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে পোলিং অফিসারের দায়িত্ব পালন করেন জগন্নাথপুর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল খালেক ও শিক্ষক অনন্ত পাল। ফলাফল ঘোষণার পর বিজয়ী প্রার্থী ও তাদের সমর্থকদের মধ্যে আনন্দ বিরাজ করতে দেখা যায়।