মতবিনিময় সভায় মিসবাহ উদ্দিন সিরাজ ॥ প্রতিটি সংকটে শেখ হাসিনা সিলেটে ছুটে এসেছেন

53

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, সিলেটের মাঠি থেকে প্রতিবারই যাত্রা শুরু করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারও তার ব্যত্যয় হয়নি। সিলেটবাসীর প্রতিটি সংকটে শেখ হাসিনা সিলেটে ছুটে এসেছেন। হযরত শাহজালাল (রহ.) মাজারে ওরসে বোমা হামলা, ব্রিটিশ হাইকমিশনারের উপর বোমা হামলা ও সিলেটের গুলশান হোটেলে বোমা হামলা হওয়ার পরপরই শেখ হাসিনার সিলেটে ছুটে এসেছেন।
রবিবার দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলে এ মতবিনিময় সভার আয়োজন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেটে আগমন উপলক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় প্রারম্ভিক বক্তব্যে আওয়ামী লীগ সরকারের সাফল্য তুলে ধরে মিসবাহ উদ্দিন সিরাজ বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরও সিলেটের প্রতি টান ছিল। টানা দুই মেয়াদে প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর শেখ হাসিনা নিজ হাতে সিলেট বিভাগের উন্নয়নের দায়িত্ব ভার গ্রহণ করেছেন। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে আমাদের বিশাল অর্জনে সততা ও ঐক্যের প্রতীক প্রধানমন্ত্রী সিলেটে আসবেন উল্লেখ করে মিসবাহ উদ্দিন সিরাজ সিলেটে কর্মরত সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।
মিসবাহ সিরাজ আরো বলেন, প্রধানমন্ত্রীর সিলেট আগমন উপলক্ষে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এদিন তিনি সিলেটের বেশ কিছু উন্নয়ন কাজের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এ কারণে প্রধানমন্ত্রীকে সম্মান জানিয়ে তাঁর জনসভাস্থলকে জনসমুদ্রে পরিণত করতে নেতাকর্মীরা কাজ করছেন বলেও জানান তিনি। প্রধানমন্ত্রীর জনসভা থেকে আগামী জাতীয় সংসদ এবং সিটি করপোরেশন নির্বাচন সংক্রান্ত কিছু দিক নির্দেশনা আসতে পারে। যার কারণে নেতাকর্মীরা এই সফরে অনেকটাই উজ্জীবিত বলেও মন্তব্য এই নেতার।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস এম কামাল, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শেখর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। সিলেটে কর্মরত সাংবাদিকদের পাশাপাশি মতবিনিময় সভায় মহাজোটের সরিক দল গুলোর সিলেট জেলা ও মহানগরের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।