প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে আগামীতেও আ’লীগ ক্ষমতায় আসবে –আনোয়ারুজ্জামান

23

আওয়ামী লীগ সরকার দেশ সৃষ্টির পূর্ব থেকে দেশের প্রতিটি স্বার্থ রক্ষার জন্য আন্দোলন সংগ্রাম করে অধিকার আদায় করে আসছে। আর স্বাধীনতা বিরোধীরা দেশের প্রতিটি রাষ্ট্র বিরোধী কাজে লিপ্ত রয়েছে। এই রাষ্ট্র বিরোধীদের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই বলে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন।
তিনি প্রধানমন্ত্রীর সিলেট সফরকে শান্তিপূর্ণ ভাবে সফল করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহক্ষান জানিয়ে বলেন, আমাদের নেত্রী সিলেটবাসীর জন্য আলাদাভাবে উন্নয়ন করে আসছেন এবং প্রতিটি দলীয় কর্মসূচি সিলেট থেকে শুরু করেন। তিনি সিলেটবাসীকে আলাদা নজরে দেখেন। তাই তাঁর এই সম্মানের প্রতি শ্রদ্ধা দেখাতে আগমী মঙ্গলবারের সিলেট সফরকে জনসমুদ্রে পরিণত করে তুলতে সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি আহক্ষান জানান।
রবিবার (২৮ জানুয়ারি) দুপুরে সিলেট জেলা ও মহানগর যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর সিলেট সফরকে স্বাগত জানিয়ে প্রচার মিছিল পরবর্তী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো তিনি বলেন।
মিছিলটি সিলেট রেজিষ্ট্রারী মাঠ থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ শেষে নগরীর প্রধানমন্ত্রীর জনসভাস্থলে গিয়ে পথসভায় লিপ্ত হয়।
পথসভাটি জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ’র সভাপতিত্বে ও বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব ও তাহমিদ আহমদ নাদেলের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, বিশ্বনাথ আওয়ামী লীগের সাবেক সভাপতি মজম্মীল আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ফিরোজ মিয়া, সমর কুমার দাস, সাজুল আহমদ, জেলা যুবলীগ নেতা মোবাশ্বীর আলী, আফতার হোসেন, রেজাউল ইসলাম রেজা, লোকমান আহমদ, শাহিন আহমদ, সাজলু লস্কর, তোফায়েল আহমদ, এম এ কাইয়ুম, শেখ আবুল হাসনাত বুলবুল, জাহেদ কবির চৌধুরী, শহীদ চৌধুরী, আলমগীর কবির, বাবলু আহমদ, ফরহাদ আহমদ জীবন, বিশ্বনাথ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, সিতার মিয়া, তুহিন মনসৃর, শাহ আলম খোকন, রুহেল আহমদ, শামীম আহমদ, দেলোয়ার হোসেন দিলাল, আবু তাহের, ফরহাদ চৌধুরী, আবুল আহমদ, মনিরুল হক পিনু, রাশেদ ইকবাল চৌধুরী, এম মোজাবক্ষীর আলী, হোসেন আহমদ খোকা, ফখরুল ইসলাম, দেলোয়ার আহমদ,পার্থ সারতিদাস দাস পাপ্পু, সারওয়া আহমদ, তানজিল আহমদ, সাইফুর রহমান, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন,বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল আহমদ, সাইফুর রহমান সাইফুর,তায়েফ আহমদ, আবির আহমদ,জাফর আহমদ,সেবুল আহমদ, মিজান আহমদ, কবির আহমদ, সামাদুল ইসলাম অপু, জাফর দেওয়ান, জুবেল আহমদ, রেজা আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি