সিলেট সিটি কর্পোরেশনের বর্জ্য ফেলার প্রতিবাদে মানববন্ধন

111

দক্ষিণ সুরমার পারাইরচকে সিলেট সিটি কর্পোরেশনের বিষাক্ত বর্জ্য নিক্ষেপের ফলে কৃষি ভূমি, খাল-বিল-জলাশয় ও মৎস্য সম্পদ সহ পরিবেশের মারাত্মক বিপর্যয়ের হাত থেকে রক্ষার দাবিতে কৃষক ও পরিবেশ রক্ষা কমিটি দক্ষিণ সুরমা সিলেটের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
২৮ জানুয়ারী রবিবার দুপুরে ভাড়েরা বিলের উত্তরপারে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। কৃষক ও পরিবেশ রক্ষা কমিটির আহবায়ক, কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনা মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব, সিলেট জেলা কৃষকলীগ নেতা শামীম কবির এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন কৃষি ক্ষেত্রে জাতীয় পুরস্কার প্রাপ্ত ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বাছিত সেলিম, ২৬নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি মন্তর মিয়া, সুদৃষ্টি সমজ কল্যাণ সংস্থার আহবায়ক শাহ বদরুজ্জামান, সদস্য সচিব নজির আহমদ।
কৃষকদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মাসুক মিয়া, লিলু মিয়া, আনু মিয়া, শাওন, ছানা মিয়া, হেলাল, শাহেদ, জালাল, সহির, বাবুল মিয়া, বিলাল, বাচ্চু মিয়া, আতা, কামাল, জালাল, রানা, শানুর, বাবুল, শরি, নিখিল, অবোধ, লিটন, খানু, বালুক, রতন, কাচা মিয়া, গেদা মিয়া, রশিদ, সিদ্দিক, সজিব আলী, ছালিম, সুলেমান, হারুন মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি