নেহারী পাড়া সমাজ কল্যাণ সংস্থার কার্যকরী কমিটি গঠন

61

নগরীর নেহারী পাড়া সমাজ কল্যাণ সংস্থার (রেজি নং ৮৮৩) কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় আখালিয়া নেহারী পাড়ায় আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় মিছবাউর রহমানকে সভাপতি ও এস এম শাহআলমকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় গিয়াস মিয়ার সভাপতিত্বে ও এস এম শাহজাহানের পরিরচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য নেহারী পাড়া সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা মন্ডলির প্রধান আলহাজ্ব মো শওকত আলী বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টা মন্ডলির সদস্য আব্দুর রকিব, আফছরমিয়া, জামাল আহমদ মুন্না, আরও উপস্থিত ছিলেন মিজানুর রহমান মিজান, মেহেদী হাসান নিজাম, সাইফুল আলম, শাহিন, আসাদ, সাইদুল, এনাম.মাছুম, এনামুল চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ মিনহাজুল ইসলাম । পরে নতুন কমিটি ঘোষণা করা হয়।
নেহারী পাড়া সমাজ কল্যাণ সংস্থার নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি রাসেল আহমদ (রাছু).সুমন আহমদ). সহ সাধারণ সম্পাদক রুবেল আহমদ সাংগঠনিক সম্পাদক জুবায়ের কাদের ( ওহী ), সহ সাংগঠনিক সম্পাদক রুমান আহমদ, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন সৈকত, প্রচার সম্পাদক তারেক আহমদ, সহ প্রচার সম্পাদক কামরুজ্জামান নাহিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আহমেদ রিজভী, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাসান আল সাব্বির, সমাজ কল্যাণ সম্পাদক মোস্তাক আহমদ, সহকারি রাসেল আহমদ, দপ্তর বিষয়ক সম্পাদক এমাদ আহমদ, সহ দপ্তর সম্পাদক নাঈম আহমদ, ধর্ম সম্পাদক হাফিজ মিনহাজুল ইসলাম, সহকারি তানভীর আহমদ, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক রাজু আহমদ, সহকারি জাহেদ আহমদ ও সদস্য নাজিম উদ্দিন। বিজ্ঞপ্তি