আখেরি মোনাজাতের মধ্য দিয়ে মৌলভীবাজারে তিন দিনব্যাপী ইজতেমা সম্পন্ন

49

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
প্রায় সাত লক্ষাধিক মুসল্লির অংশগ্রহণে আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে মৌলভীবাজারে সম্পন্ন হয়েছে তিন দিনব্যাপী জেলা ভিত্তিক ইজতেমা।
২৭ জানুয়ারী শনিবার দুপুরে আখেরি মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মাহ, দেশ ও মানবতার কল্যাণ-সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। এ সময় অনেকে চোখে জল ফেলে ক্ষমা চেয়েছেন মহান আল্লাহ-রাব্বুল আলামিনের দরবারে।
বিশ্ব ইজতেমার অংশ হিসেবে মৌলভীবাজারে আয়োজিত তাবলীগ জামাতের এ ইজতেমায় আখেরি মোনাজাত পরিচালনা করেন ঢাকা রাজধানীর কাকরাইল মসজিদের মুরব্বী মো.ওমর ফারুক।
আখেরি মোনাজাতে অংশ নেন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি মো.নেছার আহমদ ও জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান এমপি।
মৌলভীবাজার জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ অজিজুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল প্রমুখ। এছাড়াও ইজতেমা মাঠের কাছে অবস্থান করে আখেরি মোনাজাতে শরিক হন মৌলভীবজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন।
ইজতেমার মোনাজাতে দো-জাহানের কল্যাণ কামনার পাশাপাশি প্রত্যেকের মানুষের জীবনের গুনাহ মাফ, দেশ ও বিশ্ব মুসলিমের শান্তি কামনা করা হয়।
জেলা পুলিশের পক্ষ থেকে ধর্মপ্রাণ মুসল্লিদের সার্বিক নিরাপত্তায়, সন্ত্রাস ও নাশকতাসহ অপরাধ দমনে পুরো ইজতেমা মাঠে সিসি ক্যামেরা, গোয়েন্দা নজরদারি, ২টি ওয়াচ টাওয়ার বসিয়ে নজরদারিসহ ৫ শতাধিক পুলিশ মোতায়েন করেছিল জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল।