বড়লেখায় ট্রাক্টর-অটোরিক্সার সংঘর্ষে শিশু সহ অন্তঃস্বত্ত্বা মহিলার মৃত্যু

26

বড়লেখা থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের বড়লেখায় ট্রাক্টর ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে পাঁচ বছরের শিশু সন্তান মাহফুজুর রহমানসহ অন্তঃস্বত্ত্বা কল্পনা বেগমের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত কল্পনা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের চন্ডিনগর (চান্দেরগুল) গ্রামের আজমত আলীর স্ত্রী। শনিবার বিকেলে ময়না তদন্ত শেষে নিহতদের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করেছে বিয়ানীবাজার পুলিশ।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর-বিয়ানীবাজার (এলজিইডি) সড়কের অর্জুনপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তিনি ডাক্তার দেখানোর জন্য বিয়ানীবাজার যাচ্ছিলেন। ঘটনার পর ট্রাক্টরসহ ঘাতক চালক পালিয়ে যায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের চন্ডিনগর (চান্দেরগুল) গ্রামের আজমত আলী স্ত্রী কল্পনা বেগমকে ডাক্তার দেখানোর শিশুপুত্র মাহফুজুর রহমানসহ সিএনজি চালিত অটোরিক্সায় বিয়ানীবাজার যাচ্ছিলেন। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর-বিয়ানীবাজার (এলজিইডি) সড়কের অর্জুনপুর এলাকায় বিপরীত দিক থেকে ছুটে আসা একটি ট্রাক্টরের সাথে অটোরিক্সাটির সংঘর্ষ ঘটে। এতে অন্ত:স্বত্ত্বা কল্পনা বেগম ও তার পাঁচ বছরের শিশু সন্তান মাহফুজুর রহমান গুরুতর আহত হন। স্থানীয়রা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা-ছেলেকে মৃত ঘোষণা করেন। তবে এ ঘটনায় অটোরিক্সার আর কোন যাত্রী আহত হননি। ঘটনার পরই ট্রাক্টরসহ ঘাতক চালক পালিয়ে যায়।