আর্তমানবতার কল্যাণে সামাজিক সংগঠনগুলো নিরলসভাবে কাজ করছে ——–বদর উদ্দিন কামরান

47

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিসিকের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, অসহায় দুস্থ গরীব মানুষের সাহায্যে এগিয়ে আসা আমাদের নৈতিক দায়িত্ব এবং কর্তব্য। আর্ত্মমানবতার কল্যাণে সামাজিক সংগঠনগুলো নিরলসভাবে কাজ করছে। তাদের ন্যায় বিত্তবানরা সাহায্যের হাত প্রসারিত করলে একটি সুখী-সুন্দর সমাজ গড়ে তোলা সম্ভব। সিলেট উন্নয়ন সংস্থা বিভিন্ন সময়ে প্রসংশনীয় উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করে যাচ্ছে। এ সকল কর্মকান্ডের মাধ্যমে সংগঠনটি সিলেটের সর্বস্তরের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে।
সিলেট উন্নয়ন সংস্থার উদ্যোগে গরীব ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
বুধবার রাতে নগরীর সাপ্লাইস্থ মেট্টোপলিটন ল কলেজ ক্যাম্পাসে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়। সিলেট উন্নয়ন সংস্থার সভাপতি মো. আলী আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডা. এ.এ.এম. শিহাব উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেট্টোপলিটন ল কলেজের প্রিন্সিপাল এ.এইচ.এম. রুহুল হুদা, ভাইস প্রিন্সিপাল ড. এম. শহিদুল ইসলাম অ্যাডভোকেট। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার সিনিয়র সহ-সভাপতি মনিরুল ইসলাম, সহ-সভাপতি কবির আহমদ খাঁন, নাহিদা আক্তার রুমা, রুবি রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রকি দেব, সাংগঠনিক সম্পাদক আলী আকবর রাজন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মুমিন লাহিন, প্রকাশনা সম্পাদক মো. শফিউল আলম শফিক, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মো. হিফজুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক রাজিব দাস, আপ্যায়ন ও পর্যটন সম্পাদক শাহান আল মাহমুদ খান, পরিবেশ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, মো. হাবিব উল্লাহ প্রমুখ। বিজ্ঞপ্তি