বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহানের সুস্থতা কামনায় জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল

27

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন জননেতা মো: শাহজাহানের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। বৃহস্পতিবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন জামে মসজি প্রাঙ্গনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে সিলেট জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন। মাহফিলে সাবেক মন্ত্রী মো: শাহজাহানের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
এছাড়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত, শহীদ জিয়ার কষ্ঠিপুত্র মরহুম আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু, দেশ-জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, সিলেট জেলা বিএনপির সাবেক আহ্বায়ক এডভোকেট নুরুল হক, জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ, সহ-সভাপতি কামরুল হুদা জায়গীরদার, একেএম তারেক কালাম, জালাল উদ্দিন চেয়ারম্যান ও উপদেষ্টা শহীদ আহমদ চেয়ারম্যান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দীকি, জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম ও শামীম আহমদ, জেলা মুক্তিযোদ্ধা দলে সিনিয়র যুগ্ম আহ্বায়ক এডভোকেট আনোয়ার হোসেন, জেলা বিএনপির দফতর সম্পাদক এডভোকেট মো: ফখরুল হক, প্রচার সম্পাদক নিজাম উদ্দির জায়গীরদার, প্রকাশনা সম্পাদক এডভোকেট আল আসলাম মুমিন, শ্রম বিষয়ক সম্পাদক সুরমান আলী, মহানগর বিএনপি নেতা মুফতী নেহাল উদ্দিন, জেলা ধর্ম বিষয়ক সম্পাদক আল মামুন খান, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ-দফতর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর, সহ-প্রচার সম্পাদক বোরহান উদ্দিন, সহ-যুব বিষয়ক সম্পাদক আব্দুল মালেক, সহ-ত্রাণ পুনর্বাসন সম্পাদক আব্দুল লতিফ খান, সহ-ক্ষুদ্র ও কুটির শিল্প সম্পাদক এনামুল হক মাক্কু, জেলা সদস্য চৌধুরী মোহাম্মদ সুহেল, জেলা জাসাস এর সাধারণ সম্পাদক জয়নাল আহমদ রানু, মহানগর জাসাস সাধারণ সম্পাদক তাজ উদ্দিন মাসুম, বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মধ্য থেকে- শাহ আব্দুল মুকিত, আব্দুল কাইয়ুম, সোহেল ইবনে রাজা, সুলেমান রশিদ, ফজলে আহসান রাব্বি, আতাউর রহমান, সাহেদ আহমদ, আব্দুস সালাম টিপু, দুলাল রেজা, আলী আকবর রাজন, মোজাম্মেল আলম সাদ্দাম, আবু বকর সিদ্দিকী, সাইফুল আলম পাভেল, জুবেল আহমদ, সদরুল ইসলাম লোকমান, শেখ শামসুদ্দিন শামসুল, সৈয়দ মিনহাজ, ইশতেখরার আহমদ বিপুল, তারেক আহমদ, আফজাল রিপন, আব্দুল হাই রাজন প্রমুখ।
এদিকে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মো: শাহজাহানের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় সিলেট মহানগর বিএনপির পক্ষ থেকে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত মাহফিল আজ (শুক্রবার) বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
যথা সময়ে উপস্থিত থেকে দোয়া মাহফিলকে সফল করার জন্য সিলেট মহানগর বিএনপি, ২৭ টি ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন মহানগর বিএনপি নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত্ সাদেক শুক্রবার অনুষ্ঠিতব্য দোয়া ও মিলাদ মাহফিলকে সফলের জন্য মহানগর বিএনপির সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি