জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা মোজাহিদ উদ্দিন চৌধুরীকে বিদায় ও আব্দুল কুদ্দুছকে বরণ অনুষ্ঠান

98

সিলেট জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা মো. মোজাহিদ উদ্দিন চৌধুরীর বদলীজনিত কারনে বিদায় ও মো. আব্দুল কুদ্দুছ অত্র জজশীপের প্রশাসনিক কর্মকর্তা হিসেবে যোগদান করায় বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মকর্তা কর্মচারী সমন্বয় পরিষদ সিলেটের উদ্যোগে বুধবার (২৪ জানুয়ারি) জেলা দায়রা জজ আদালতের ২য় তলায় সভা কক্ষে বিদায় ও বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত হয়।
নবনিয়োজিত প্রশাসনিক কর্মকর্তা মো. আব্দুল কুদ্দুছের সভাপতিত্বে ও সিলেট সদর সহকারী সিনিয়র জজ আদালতের রতি কান্ত দাসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ও দায়রা জজ আদালতের ড. মো. গোলাম মর্তুজা মজুমদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মুহিতুল হক এনাম চৌধুরী, মহানগর দায়রা জজ এর মো. মফিজুর রহমান ভুইয়া।
চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির ও ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা মো. কামাল উদ্দিন চৌধুরী, অতিরিক্ত জেলা জজের স্টেনোগ্রাফার কুবাদ আহমদ চৌধুরী,
স্বাগত বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ অতিরিক্ত আদালনের সেরেস্তা মো. আব্দুল কাদির। অফিস সহায়ক মো. সোহেল রানা, আতিক আহমদ, গৌছ উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট জেলা দায়রা জজ আদালতের হিসাব রক্ষক মো. আব্দুর কাদির।
অনুষ্ঠানে বিদায়ী প্রশাসনিক কর্মকর্তা মো. মোজাহিদ উদ্দিন চৌধুরী ও মো. আব্দুল কুদ্দুছ অত্র জজশীপের প্রশাসনিক কর্মকর্তা হিসেবে যোগদান করায় সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন সিলেট জেলা ও দায়রা জজ আদালতে বেঞ্চ সহকারী মো. নিজাম উদ্দিন।
এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট জেলা ও দায়রা জজ আদালতের রেকর্ড কিপার মো. আসাদুল ইসলাম, বিশ্বনাথের সহকারী সেরেস্তাদার শাহানারা আক্তার, সিলেট ২য় জেলা যুগ্ম জজ আদালতের বেঞ্চ সহকারী মনসুর আহমদ, ফেঞ্চুগঞ্জ সহকারী জজ আদালতের সম্পা বর্ধন, কানাইঘাটে কল্যাণী সরকার প্রমুখ। বিজ্ঞপ্তি