জগন্নাথপুর উপজেলা পরিষদের নারী সদস্য নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

16

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর উপজেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে আগামি ২৯ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৫ জানুয়ারি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেন ৭ জন প্রার্থী।
২৩ জানুয়ারি মঙ্গলবার সুনামগঞ্জ জেলা নির্বাচন অফিস থেকে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। এর মধ্যে ১নং আসন থেকে জগন্নাথপুর পৌরসভার নারী কাউন্সিলর মিনা রাণী পাল (হরিণ) ও চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের নারী ইউপি সদস্য শান্তনা ইসলাম লাকি (মোরগ)। ২নং আসন থেকে পাটলি ইউনিয়নের নারী ইউপি সদস্য ফেরদৌসী বেগম তানিয়া (রূপচাঁদা) ও সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের নারী ইউপি সদস্য জয়গুন নেছা (হরিণ)। ৩নং আসন থেকে রাণীগঞ্জ ইউনিয়নের নারী ইউপি সদস্য রোকসানা বেগম (টেবিল) আশারকান্দি ইউনিয়নের নারী ইউপি সদস্য সেলিনা বেগম (মোরগ) ও পাইলগাঁও ইউনিয়নের নারী ইউপি সদস্য সালেহা বেগম পেয়েছেন (হরিণ)।
এদিকে-প্রতীক পাওয়ার পর প্রার্থীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সেই সাথে তারা নিজেদের বিজয় নিশ্চিতের লক্ষ্যে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করা শুরু করে দিয়েছেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মুজিবুর রহমান জানান, আগামি ২৯ জানুয়ারি নির্বাচন সম্পন্নের লক্ষ্যে সব ধরণের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।