শাবির ছাত্রী হলে চুরির ঘটনায় সন্দেহভাজন ৩ জন আটক

18

স্টাফ রিপোর্টার :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেছা চৌধুরী ছাত্রী হলে চুরির ঘটনায় ৩ সন্দেহভাজন জনকে আটক করেছে পুলিশ। গত রবিবার দিবাগত রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পিছনে সোনালী আবাসিক এলাকার শাহজালাল রেষ্টুরেন্টের সামন থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে-সায়েফ (২০), মুহিন (২১) ফজলুল করিম (২১)। তারা সোনালী আবাসিক এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে আসছে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শাবির ছাত্রী হলের চুরির ঘটনার সাথে জড়িতদের ধরতে রবিবার রাতে জালালাবাদ থানার এস আই সুজন তালুকদারের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। তাৎক্ষনিকভাবে পুলিশ একজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে স্থানীয় জনতার সহায়তায় আরো দুইজনকে আটক করা হয়।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এসব তথ্য দিয়ে চোর চক্রকে পাকড়াও ও চুরির রহস্য উদঘাটনের চেষ্টা চলছে বলে জানান ওসি।
উল্লেখ্য, গত শনিবার ভোরে শাবির বেগম সিরাজুন্নেছা চৌধুরী হলের দুটি কক্ষ থেকে চারটি ল্যাপটপ ও দুটি মোবাইল ফোন সেট চুরি হয়।