যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আজ সিলেট আসছেন

86

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসছেন ৩০ জানুয়ারী। আর তাঁর আসাকে কেন্দ্র করে ও তাঁর সিলেটের ‘জনসভা’ সফল করার লক্ষ্যে প্রতিনিধি সম্মেলন করছে সিলেট জেলা ও মহানগর যুবলীগ। আজ মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুর ২টায় সিলেটের ঐহিত্যবাহী রেজিষ্ট্রার মাঠে প্রতিনিধি সম্মেলন হচ্ছে। সম্মেলনে যোগ দিতে আসছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ।
প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখবেন ওমর ফারুক ও প্রধান বক্তার বক্তব্য রাখবেন হারুনুর রশীদ। এমটাই সংগঠনের দায়িত্বশীলরা জানিয়েছেন।
ইতিমধ্যে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক প্রধানমন্ত্রীর সিলেট সফর ও যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন সফল করতে দফায় দফায় বৈঠক করে যাচ্ছেন বলেও জানিয়েছেন সিলেট জেলা যুবীলগের সভাপতি শামীম আহমদ ও মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খাঁন মুক্তি। তাঁরা আরো জানান- আমাদের পক্ষ থেকে সম্মেলন সফল করতে সকল ধরনের প্রস্তুতিও নেয়া হয়েছে। আমরা আশাবাদি যুবলীগ নেতৃবৃন্দ শতস্ফুতভাবে প্রতিনিধি সম্মেলনে যোগদান করবেন।
এদিকে যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সভায় আগত কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকসহ সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে সিলেট জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নগরীতে মিছিল বের করা হয়। নগরীর তেলিহাওয়র থেকে স্বাগত মিছিল বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সুরমা পয়েন্টে পথ সভা অনুষ্ঠিত হয়।
মিছিল পরবর্তী সমাবেশে সিলেট জেলা যুবলীগ নেতা সেলিম উদ্দিন এর সভাপতিত্বে ও মহানগর যুবলীগ নেতা শান্ত দেবের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন যুবলীগ নেতা সুয়েব আহমদ, হাসিন আহমদ মিন্টু, রমিজ উদ্দিন, পার্থ সার্থী দেব, সুজেল আহমদ তালুকদার। মিছিলে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জাবেদ আহমদ, অপু দেব, দুলাল আহমদ, মুরছালিন তালুকদার, মির্জা শেরওয়ান, তানভীর আহমদ, এমাদ উদ্দিন, প্রভাত চন্দ্র, রাসেল আহমদ, সালা উদ্দিন পারভেজ, সাইফুর রহমান, সাহেদ আহমদ, খালেদুর রহমান খালেদ, মিজানুর রহমান, শাহীন আহমদ চৌধুরী নয়ন, জাহিদুল ইসলাম সাদী, ইবাদ খান দিনার, সাদীকুর রহমান তারেক, হাবীব আহমদ, তপু দেব, কামরুল ইসলাম চৌধুরী, কামরান হোসেন খান, নিলয় ধর জয়, মামুন আহমেদ, মুহিবুর রহমান, সুহেল আহমদ, সঞ্চয় ঘোষ, কামরান আহমদ, সৈয়দ বোরহান, সাগর সরকার, অমিত তালুকদার প্রমুখ। বিজ্ঞপ্তি