প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার গ্রহণকারী জকিগঞ্জের বর্ণা আর বেঁচে নেই, এলাকায় শোক

39

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
মেধাবী ছাত্রী জকিগঞ্জের বর্ণা আর আমাদের মাঝে বেঁচে নেই। ২০১৫ সালে শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রতিযোগিতায় জয়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার গ্রহণকারী জকিগঞ্জের মেধাবী ছাত্রী সালমা আফরোজা বর্ণা সবাইকে শোক সাগরে ভাসিয়ে চলে গেছে না ফেরার দেশে। বিগত কয়েকদিন থেকে বর্ণা ক্যান্সার আক্রান্ত হয়ে সিলেটের একটি ক্লিনিকে চিকিৎসাধীন ছিলো। রবিবার দুপুর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। (ইন্নালিল্লাহি….রাজিউন)। মেধাবী ছাত্রী বর্ণা জকিগঞ্জের হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর মানবিক বিভাগের ছাত্রী। বর্ণার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। বর্ণার বাবা জকিগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। রবিবার ইশার নামাজের পর তার জানাযা করে কেছরী কবরস্থানে দাফন করা হয়েছে।
হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দিন বলেন, আমরা অত্যন্ত মর্মাহত দেশের একটি সম্পদ হারিয়েছি। বর্ণা সারাদেশের কৃতি শিক্ষার্থী। আমার কলেজের ছাত্রী বর্ণাকে হারিয়ে কিছুতেই মনকে সান্ত্বনা দিতে পারছিনা। সে ২০১৫ সালে শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রতিযোগিতায় অংশ নিয়ে জয়ী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার গ্রহণ করে সুনাম অর্জন করেছিলো। একটি মেধাবী ছাত্রীর অকাল মৃত্যু কোনভাবেই মেনে নেয়া যায়না। আমরা তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি এবং তার আত্মার শান্তির জন্য সবাই দোয়া করবেন।
এদিকে বর্ণার অকাল মৃত্যুতে জকিগঞ্জ প্রেসক্লাব, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতাকর্মীরা গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।