বিশ্বনাথে ২৩ লাখ টাকা ব্যয়ে আঙ্গুরা ও সুরীর খাল পুন:খননের উদ্বোধন

32

বিশ্বনাথ থেকে সংবাদদাতা  :
বিশ্বনাথ সদর ইউনিয়নের আঙ্গুরা ও সুরীর খাল (মাঝারি আকারে) পুন:খনন কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার দুপুর আড়াইটায় প্রায় ২৩ লাখ টাকা ব্যয়ে আহমদাবাদ মৌজার ২কিলোমিটার খাল খননের উদ্বোধন করেন স্থানীয় এমপি ইয়াহইয়া চৌধুরী এহিয়া।
প্রধান অতিথির বক্তব্যে ইয়াহইয়া চৌধুরী বলেন, জোট হোক আর ভোট হোক, সিলেট-২ আসনে লাঙ্গল মার্কা নিয়েই নির্বাচন করবো। নিজের উন্নয়নের ফিরিস্তি টেনে আ’লীগ নেতাদের ইঙ্গিত করে তিনি বলেন, বিগত ৫বছরে তুলনায় বিশ্বনাথ, বালাগঞ্জে মাত্র ৪বছরেই তিনি দিগুণ উন্নয়ন তরান্বিত করতে সক্ষম হয়েছেন। বিএনপি নেতাদের উদ্দেশ্য করে এসময় তিনি বলেন, ইলিয়াস আলী ফিরে আসুন এটা সকলেরই কাম্য। কিন্তু মিথ্যা আশ্বাস দিয়ে লাভ নেই, কারণ আবেগ দিয়ে কখনও রাজনীতি হয় না।
আঙ্গুরা খাল সমবায় সমিতির সভাপতি আব্দুস সোবহানের সভাপতিত্বে ও জাপা নেতা জয়নাল আবেদীনের উপস্থাপনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদ সদস্য সহল আল্-রাজী চৌধুরী, স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান ছয়ফুল হক, থানার ওসি শামসুদ্দোহা পিপিএম, ইউপি সদস্য শাহ নেওয়াজ চৌধুরী সেলিম ও জহুর আলী, উপজেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক হাজী সিতাব আলী, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জয়নাল মিয়া, ব্যবসায়ী তাজ উদ্দিন বাবুল, যুব সংহতির আহবায়ক নূর মিয়া। এ সময় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন প্রবীণ মুরব্বী মাওলানা ফয়জুর রহমান ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল জলিল।