প্রধানমন্ত্রীর সিলেট সফর উপলক্ষে জেলা ও মহানগর আ’লীগের প্রতিনিধি সভায় অর্থমন্ত্রী ॥ বিএনপির সংলাপের প্রস্তাব নির্বোধের প্রলাপ

34

স্টাফ রিপোর্টার :
নির্বাচনকালীন সরকার নিয়ে বিএনপির সংলাপের প্রস্তাবকে নির্বোধের প্রলাপ বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফর উপলক্ষে শনিবার বিকেলে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় অর্থমন্ত্রী বিএনপির সংলাপ প্রস্তাব সম্পর্কে অর্থমন্ত্রী বলেন, নতুন করে সংলাপের প্রস্তাব নির্বোধের প্রলাপ। নগরীর কাজী নজরুল অডিটোরিয়ামে আয়োজিত এই কর্মীসভায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ছাড়াও আওয়ামীলীগের একাধিক কেন্দ্রীয় নেতা বক্তব্য রাখেন।
প্রধান অতিথি হিসেবে বক্তব্যে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে আরো বলেন, দেশে খাদ্য শস্য উৎপাদন ১ কোটি ১০ লাখ টন থেকে বেড়ে ৪ কোটি টন উৎপাদন হচ্ছে। আওয়ামী লীগ সরকারের নয় বছরে উৎপাদন ৪ গুণ বেড়েছে। দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পুর্ন। এবার ১০ লাখ টন মজুদের ব্যাবস্থা করা হয়েছে। তিনি বলেন, ২০২৪ সালের মধ্যে বাংলাদেশ থেকে দারিদ্র্য নির্মূল হয়ে যাবে। ঘরে ঘরে শিক্ষার আলো জ্বলবে।
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় শিক্ষামন্ত্রী ছাড়াও আরো বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। সভায় বক্তারা ৩০ জানুয়ারির প্রধানমন্ত্রীর সিলেট সফরকে সফল করার আহ্বান জানান।